২১ নভেম্বর, ২০২১ ১৮:৩৩

বাঁধনকে জড়িয়ে ধরে অঝরে কাঁদলেন ভক্ত (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাঁধনকে জড়িয়ে ধরে অঝরে কাঁদলেন ভক্ত (ভিডিও)

সংগৃহীত ছবি

‘রেহানা মরিয়ম নূর’ অভিনেত্রী আজমেরি হক বাঁধনের ক্যারিয়ারের একটি অন্যতম মাইলফলক। বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ আসর কান চলচ্চিত্র উৎসবে প্রশংসিত এই ছবিটি দ্বিতীয় সপ্তাহের মতো দেশের ১১টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

দর্শকদের সঙ্গে ছবিটির প্রদর্শনী দেখতে চট্টগ্রাম নগরীর সিলভার স্ক্রিন প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন বাঁধন। সেখানে সিনেমার প্রদর্শন শেষে কান্নায় ভেঙে পড়েন এক ভক্ত। বিষয়টি বাঁধনের নজরে এলে তিনি পরিস্থিতি সামলে নিতে সেই নারী ভক্তের কাছে ছুটে যান। এসময় প্রিয় অভিনেত্রীকে কাছে পেয়ে জড়িয়ে ধরে অঝরে কাঁদেন সেই ভক্ত। ওই ভক্ত বলেন, বাঁধন তার সামনে এটা বিশ্বাস করতে পারছেন না তিনি। এরপর নায়িকা নিজেই হাত ধরে বসিয়ে শান্ত করার চেষ্টা করেন ওই ভক্তকে। 

ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে প্রথমবার বাংলাদেশ থেকে অফিশিয়াল সিলেকশন পেয়ে ‘রেহানা মরিয়ম নূর’ এখন ইতিহাসের অংশ। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস (অ্যাপসা) দ্বিতীয় সেরা সিনেমা হয়েছে এবং সেরা অভিনেত্রীর স্বীকৃতি পান বাঁধন। 

এছাড়া হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে জিতেছে নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়ায়া জাহিন জায়মা, আফি তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী।

বর্তমানে যে সব সিনেমা হলে চলছে ‘রেহানা মরিয়ম নূর’- ঢাকার স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল, এসকেএস টাওয়ার, সনি স্কয়ার, সীমান্ত সম্ভার; ব্লকবাস্টার সিনেমাস; শ্যামলী সিনেমা হল। ঢাকার বাইরে নারায়ণগঞ্জের সিনেস্কোপ; চট্টগ্রামের সিলভারস্ক্রিন; সুগন্ধা সিনেমা হল; বগুড়ার মধুবন এবং পাবনার রূপকথা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর