২৫ জানুয়ারি, ২০২২ ১৭:২৪

মিশা-জায়েদের বিরুদ্ধে এবার মামলার হুমকি আলমগীরের

অনলাইন ডেস্ক

মিশা-জায়েদের বিরুদ্ধে এবার মামলার হুমকি আলমগীরের

জায়েদ-মিশা-আলমগীর

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। এরইমধ্যে নির্বাচনটি ঘিরে নানা আলোচনা সমালোচনায় মুখর হয়েছে দেশের চলচ্চিত্রাঙ্গন। এবারের নির্বাচনে দুটি প্যানেলে অংশ নিচ্ছেন চলচ্চিত্রশিল্পীরা। একটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন মিশা সওদাগর ও জায়েদ খান। অন্যটির নেতৃত্বে আছেন ইলয়াস কাঞ্চন ও নিপুণ আক্তার। 

নির্বাচনটি ঘিরে অনেক তারকাই তাদের পছন্দের প্যানেলকে সমর্থন দিয়ে আলোচনা তৈরি করছেন। আজ মঙ্গলবার মগবাজারের এক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। সেখানে এই প্যানেলকে শুভেচ্ছা জানাতে নানা প্রজন্মের চলচ্চিত্র শিল্পী ও কলাকুশীরা এসেছিলেন। এসময় হাজির ছিলেন চিত্রনায়ক আলমগীরও।

তিনি শুভেচ্ছা বক্তব্যে মিশা-জায়েদকে চ্যালেঞ্জ করে বলেন, ‘১৮৪ জন ভোটার বাতিলের রেজ্যুলিউশনটা আমাকে দেখাও। সেখানে আমার স্বাক্ষর আছে, আমি জড়িত আছি- এটা প্রমাণ করতে পারলে আমি কথা দিলাম তোমাদের প্যানেলকে ভোট দেবো। আর যদি প্রমাণ না দিতে পারো তবে আমি তোমাদের নামে আইনি ব্যবস্থা নেবো। ফারুক ভাই, সোহেল রানা ভাই, উজ্জ্বল ভাই যদি আমার সঙ্গে নাও আসেন, আমি একাই তোমাদের নামে ফৌজদারি মামলা করবো।’

মিশা-জায়েদের উদ্দেশে আলমগীর আরও বলেন, ‘মিথ্যার বেসাতি বন্ধ করো। আল্লাহকে ভয় করো। নতুবা আল্লাহই টেনে নামাবে। আমরা যারা আছি, ইন্ডাস্ট্রির গাছের মতো। আমাদের মেরে ফেলে আগায় পানি দিও না। পাতাগুলো ঝরে যাবে। অলরেডি যাচ্ছে। সতর্ক হও। আমাদের কাছে আসলে ভালো পরামর্শের জন্য আসো। আমরা যারা আছি মোস্ট সিনিয়র, সবাই চাই চলচ্চিত্রের অবস্থা ভালো হোক।’

তিসি বলেন, ‘আজ এখানে ইলিয়াস কাঞ্চন আছে। সভাপতি পদে নির্বাচন করছে। ও এমন একজন মানুষ যার আসলে প্রশংসার শেষ নেই। ওর সাথে কথা বললে মনে হয় বড় ভাইয়ের সাথে কথা বলছি। প্রায়ই ভাবি, ও আমার বড় ভাই হলো কবে। ওর কথা শুনলে মুগ্ধ হই।’ উল্লেখ্য. আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থী রিয়াজ, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, সীমান্ত, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, নানাশাহ, জেসমিন, কেয়া, শাহনূর ও অন্যরা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর