২৩ মে, ২০২২ ১২:৩৩

বিয়ে নিয়ে প্রশ্ন করতেই যা বললেন কিয়ারা

অনলাইন ডেস্ক

বিয়ে নিয়ে প্রশ্ন করতেই যা বললেন কিয়ারা

কিয়ারা আদভানি

বিয়ে থেকে শুরু করে বিয়ে-বিচ্ছেদের সাত সতেরো নিয়েই কিয়ারা আদভানি অভিনীত ছবি ‘যুগ যুগ জিও’। সেই ছবির ট্রেলার মুক্তির দিন নিজেও প্রশ্নের মুখে পড়লেন নায়িকা, “আপনি বিয়েটা সারছেন কবে?” তখন কিয়ারা যা বললেন তাতে চিন্তায় পড়ে গেলেন ভক্তরা। তবে কি কোনওদিন বিয়ে নিয়ে ভাববেনই না অভিনেত্রী?

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন কিয়ারা। এদিকে বিয়ের নামও মুখে নেন না কেউই। এমনকি তারা একে অপরকে ভালবাসেন কি না তাও স্পষ্ট করেননি কখনও। মুম্বাই সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কিয়ারা বললেন, “কেন? কাজ করছি, টাকা রোজগার করছি, ভাল আছি। তাতে হচ্ছে না? ভাল থাকতে হলে বিয়ে করতে হবে কেন?”

সম্প্রতি রব উঠেছিল এই জুটি যে যার পথ আলাদা করে নিয়েছেন।

যদিও নেটমাধ্যমে দু’জন-দু’জনের ছবি এবং পোস্টে এখনও প্রতিক্রিয়া জানান। একসঙ্গে প্রায়ই দেখা যায় দু’জনকে। তা দেখে সকলের অনুমান আজও তারা একসঙ্গেই আছেন। কিন্তু কিয়ারার বিয়ে নিয়ে মন্তব্যের ঝাঁঝে আবারও নতুন করে সংশয় দেখা দিল।

‘যুগ যুগ জিও’ এর চিত্রনাট্যও সম্পর্কের টানাপড়েন এবং তিক্ততার উপরই দাঁড়িয়ে। সেই তিক্ততাকে হাস্যরসের মোড়কে সরল করা হয়েছে। সেই ছবিতে কিয়ারা ছাড়াও রয়েছেন বরুন ধাওয়ান, অনিল কাপুর এবং নীতু সিংয়ের মতো তারকারা।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর