১০ ডিসেম্বর, ২০২২ ১২:২১

রেকর্ড গড়েছে হ্যারি-মেগানের প্রামাণ্যচিত্র

অনলাইন ডেস্ক

রেকর্ড গড়েছে হ্যারি-মেগানের প্রামাণ্যচিত্র

হ্যারি ও মেগান

মুক্তির প্রথম দিনেই ব্রিটেনে ব্রিটিশ রাজপুত্র হ্যারি- তার স্ত্রী ও সাবেক মার্কিন অভিনেত্রী মেগান মের্কেলের জীবনকাহিনী নিয়ে তৈরি প্রামাণ্যচিত্রের প্রথম পর্ব দেখেছে ২৪ লাখ মানুষ। দ্বিতীয় পর্ব দেখেছে ১৫ লাখ এবং তৃতীয় পর্ব দেখেছে ৮ লাখ দর্শক। বিবিসি এ তথ্য জানিয়েছে।

বিয়ের পর রাজপরিবারে মানিয়ে নিতে পারেননি মেগান মের্কেল। রাজপরিবারের সদস্যদের বিরুদ্ধে মেগানকে অসহযোগিতার অভিযোগ রয়েছে। ব্রিটিশ গণমাধ্যমের সঙ্গেও হ্যারি-মেগানের বিরোধ প্রকাশ্যে এসেছে। যুক্তরাষ্ট্রে নিজের সবকিছু ছেড়ে ব্রিটেনে স্থায়ী হতে গিয়ে ব্যর্থ হন মেগান। এবার হ্যারি ব্রিটেনে তার সবকিছু ছেড়ে মেগান ও দুই সন্তানকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়েছেন। যুক্তরাষ্ট্রে গিয়ে প্রামাণ্যচিত্র তৈরির উদ্যোগ নেন আলোচিত এ জুটি।

মেগান ও হ্যারি ২০২০ সালে রাজপরিবারের দায়িত্ব আনুষ্ঠানিকভাবে ছাড়ার ঘোষণা দেন। তাদের নিয়ে বিভিন্ন সময় নানা তথ্য প্রকাশ্যে এসেছে। এবার প্রামাণ্যচিত্রের মাধ্যমে নিজেদের ‌‘পুরো সত্য’ তুলে ধরতে চান হ্যারি। গত ৮ ডিসেম্বর ‘হ্যারি অ্যান্ড মেগান’ প্রামাণ্যচিত্রের প্রথম অংশ প্রকাশিত হয় নেটফ্লিক্সে। প্রকাশ হওয়ার পর ভিউয়ের দিক দিয়ে রেকর্ড গড়েছে ‘হ্যারি অ্যান্ড মেগান’।

প্রামাণ্যচিত্রে হ্যারি জানিয়েছেন, তিনি তার পরিবারকে রক্ষা করতে চান। ইতিহাসের পুনরাবৃত্তি ঘটুক এটি তিনি চান না। প্রামাণ্যচিত্রে মেগানকে প্রয়াত প্রিন্সেস ডায়ানার সাথেও তুলনা করেছেন হ্যারি।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর