১ ডিসেম্বর, ২০২৩ ২০:৩৯

ইরফানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ফোন করতো গম্ভীর, দাবি পায়েলের

অনলাইন ডেস্ক

ইরফানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ফোন করতো গম্ভীর, দাবি পায়েলের

গম্ভীর-ইরফান-পায়েল

দুই বছর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন কলকাতার অভিনেত্রী পায়েল ঘোষ। সেই সময় রাতারাতি আলোচনায় আসেন অভিনেত্রী পায়েল ঘোষ। তারপর বিভিন্ন সময় অনুরাগকে নিয়ে নানা মন্তব্য করেছেন, তবে বিশেষ ফল মেলেনি। এবার গেল ওয়ানডে বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট তারকা মোহাম্মদ শামির খেলা দেখে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন পায়েল। 

এ নিয়ে জলঘোলা কম হয়নি। এবার পায়েল দাবি করলেন- ভারতীয় প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শুক্রবার পায়েল তার মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একাধিক পোস্ট করেছেন। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আমি ও ইরফান পাঁচ বছর সম্পর্কে ছিলাম। সেই সময় প্রায় প্রতি রাতেই আমাকে মিসড কল দিতো গৌতম গম্ভীর। ব্যাপারটা ইরফানও জানতো। ও আমার ফোন ঘাঁটত গৌতমের কারণে। ইরফান ওর ভাই ইউসুফের সামনে কথাটা জানিয়েছিল হার্দিক পান্ডে ও তার ভাই ক্রুণালকে।’

অন্য একটি পোস্টে পায়েল লিখেন, ‘বিচ্ছেদের পর আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। কয়েক বছর আমি কাজ করতে পারিনি। কিন্তু ইরফান একমাত্র ব্যক্তি যাকে আমি অনেক ভালোবাসতাম। এরপর আমি কাউকে ভালোবাসিনি।’

পায়েল ঘোষের দাবি, শুধু ইরফান বা গৌতমই নন, ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই পায়েলকে পছন্দ করতেন। এমনকি বলিউড অভিনেতা অক্ষয় কুমারও তার পেছনে পড়ে থাকতেন। যদিও অক্ষয়কে তিনি সম্মান করেন। কারণ অক্ষয় কখনো তার সঙ্গে খারাপ ব্যবহার করেননি।

‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’, ‘প্রায়ানাম’, ‘ওসারাভেলি’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন পায়েল। পরিচালক অশোক ত্যাগীর পরবর্তী সিনেমা ‘ফায়ার অব লাভ: রেড’। এ সিনেমার লিড চরিত্রে অভিনয় করছেন পায়েল।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর