২২ জানুয়ারি, ২০২৪ ০৯:৫৮

অবশেষে প্রকাশ্যে জোভানের বিয়ের একগুচ্ছ ছবি

অনলাইন ডেস্ক

অবশেষে প্রকাশ্যে জোভানের বিয়ের একগুচ্ছ ছবি

সংগৃহীত ছবি

সম্প্রতি বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। তবে বিয়ের পর স্ত্রীর নাম-পরিচয় এবং বিয়ে সম্পর্কে তেমন কিছুই প্রকাশ্যে আনেননি এই অভিনেতা। ওই সময় শুধু বিয়ে করার বিষয়টি নিশ্চিত করেন জোভান।

বিয়ের সপ্তাহখানেক পর শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছোট্ট ভিডিও প্রকাশ করেন। ৩৭ সেকেন্ডের ওই ভিডিওতে তার স্ত্রীর মুখায়ব ঝাপসা অবস্থায় দেখা গেছে। তাকে ঠিকভাবে চেনা বা বোঝা যায়নি। আর ক্যাপশনে জোভান লিখেছেন, ‘আমাদের গল্প।’

তবে এর পরদিন রবিবার রাত পৌনে ১২টার দিকে ফেসবুকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন জোভান।

ছবিতে দু’জনকে হাতে হাত রেখে আলতো স্পর্শে মুখে মুখ লাগিয়ে মুচকি হাসিতে পোজ দিতে দেখা যায়। দু’জনের পরনে ছিল গোলাপি রঙের ম্যাচিং ড্রেস। অভিনেতার পরনে শেরওয়ানি ও তার স্ত্রী পরেছিলেন লেহেঙ্গা।

এদিকে একই দিন রাতে তাদের আরও দুটি ছবি পোস্ট করেন ছোটপর্দার অভিনেত্রী সাফা কবির।

একটি ছবিতে নব দম্পতি জোভান ও তার স্ত্রীর মাঝে দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী সাফা কবির। নতুন বর-কনেকে দারুণ দেখাচ্ছে ছবিতে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে জোভানকে জড়িয়ে ধরে আছেন তার স্ত্রী। আর অভিনেতা জীবনসঙ্গীর পরনের লেহেঙ্গার ওড়না ধরে আছেন।

সাফা কবির ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আপনার ও আপনার পরিবারের সঙ্গে আনন্দ-উৎসবে সময় কাটাতে পেরে আমি সম্মানিত। বড় দিনে আপনার সুখ, ভালোবাসা ও আনন্দ কামনা করছি।”

এর আগে খোঁজ নিয়ে জানা যায়, পারিবারিকভাবে বিয়ে হয়েছে জোভানের। এ মাসের শেষদিকে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। অভিনেতার স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তাদের বাড়ি রাজধানীর পুরান ঢাকায়। ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন তিনি।

বিডি প্রতিদিন/আজাদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর