২ মার্চ, ২০২৪ ১২:০৯

সত্যিই কি ৩১ কোটি টাকার হাতঘড়ি ব্যবহার করেন সালমান!

অনলাইন ডেস্ক

সত্যিই কি ৩১ কোটি টাকার হাতঘড়ি ব্যবহার করেন সালমান!

লাইফস্টাইলের কারণে বহুবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তারকা সালমান খান। কখনও তার ছিমছাম ফ্ল্যাটে থাকা নিয়ে চর্চা হয়েছে, কখনও আবার নজর কেড়েছে তার ব্যয়বহুল গাড়ি ও পোশাক। তবে সম্প্রতি ভাইজানের দামি হাতঘড়ি নিয়ে আলোচনা শুরু হয়েছে। বলা হচ্ছে, হিরার তৈরি ২৩.৫৪ কোটি রুপির ঘড়ি ব্যবহার করছেন সালমান।

ভারতীয় গণমাধ্যম সিয়াসাত ডটকমের এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। বলা হছে, সালমানের হাতের ঘড়িটি প্রস্তুত করেছে সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড পাটেক ফিলিপ। ৮.৬৬ ক্যারেটের ১৩০টি হিরা ব্যবহার করা হয়েছে ঘড়িটিতে। এই হাতঘড়ির মূল্য ২৩.৫৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৩১ কোটি ২০ লাখ টাকার বেশি)।

পাটেক ফিলিপের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করলে সালমানের হাতঘড়িটি পাওয়া যায়। ঘড়ির অন্যান্য তথ্য ঠিক থাকলেও এর মূল্য উল্লেখ করেনি প্রতিষ্ঠানটি। যদিও ঘড়ির দামের বিষয়ে সালমানের কোনো বক্তব্য পাওয়া যায়নি, তার ঘনিষ্ঠ মহলের কেউ নিশ্চিতও করেননি। তাই এখন প্রশ্ন উঠেছে সত্যিই কি ৩১ কোটি টাকা মূল্যের হাতঘড়িটি ব্যবহার করেন সালমান খান? 

উল্লেখ্য, ভারতের হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হলেন সলমন। গত প্রায় তিন দশক ধরে বলিউডে কাজ করছেন তিনি। নাম, যশ, খ্যাতির পাশাপাশি এত বছরে প্রচুর অর্থও উপার্জন করেছেন ভাইজান। স্বাভাবিকভাবেই তাই তার বাড়িতে সাজানো রয়েছে একাধিক বহুমূল্য জিনিস। তাই ব্যয়বহুল হাতঘড়ির ব্যবহার অবিশ্বাস্য নয়।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর