শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১৯:২৬

'বাসায় বইয়া থাকতে বাল্লাগে না', ফেসবুকে ভাইরাল

অনলাইন ডেস্ক

'বাসায় বইয়া থাকতে বাল্লাগে না', ফেসবুকে ভাইরাল

গোটা বিশ্বে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। যতই সময় গড়াচ্ছে ততই আক্রান্তের সংখ্যা বাড়ছে বাংলাদেশেও। তবে আক্রান্তের সংখ্যা বাড়ার খবরের তেমন প্রভাব পড়েনি রাজধানীসহ সারাদেশের অলিগলি আর রাজপথে। যদিও নিয়ম মেনেই চলছে সেনা টহল আর পুলিশের চেকপোস্ট। 

দ্রুত খারাপ হতে যাওয়া পরিস্থিতিতেও ঘরের বাইরে আসার পেছনে যুক্তির অভাব নেই কারো। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘর থেকে বের হওয়ার ব্যাখ্যা গ্রহণযোগ্য মনে না হলে ফেরত পাঠাচ্ছেন অনেককেই। 

অনেকেই আবার আইন-শৃঙ্খলা বাহিনীর সিগন্যাল অমান্য করে ঘুরে বেড়াচ্ছেন দেদারচ্ছে। সম্প্রতি এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

ভাইরাল হওয়া ভিডিওতে র‌্যাব সদস্য এক মোটরসাইকেল চালককে উদ্দেশে করে বলতে শোনা যাচ্ছে, আমি ধরতে পারছি কিনা। তাহলে কেন আমার চোখের সামনে পালানোর চেষ্টা করলেন? উত্তরে বাইকের চালক ওই যুকক বলেন, স্যার আমি ভাবছিলাম.....। এরপর ওই র‌্যাব সদস্য বলেন, আপনি কি ভাবছিলেন সিগন্যাল অমান্য করে চলে যাবেন আর আমি ধরতে পারবো না। কেন আপনাকে ৪/৫ কিলোমিটার দৌড়ে হয়রানি হয়ে ধরতে হবে। এসময় ওই যুবককে কেন আটক করা হয়েছে? জানতে চাইলে ওই যুবক বলেন, বাসার বাহিরে বের হয়েছি, তাই। 

র‌্যাব সদস্য বলেন, কেন বাহিরে বের হয়েছেন? উত্তরে ওই যুবক বলেন, 'বাসায় বইয়া থাকতে বাল্লাগে না... শান্তি লাগে না...'

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য