শনিবার, ১০ মে, ২০১৪ ০০:০০ টা

মুক্তিপণ নেওয়ার সময় আটক হলেন ছাত্রলীগ নেতাসহ সাতজন

এক দোকানদারকে অপহরণ করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগে ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতাসহ সাতজনকে আটক করেছে পুলিশ। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়েছে।

আটকদের মধ্যে আছেন ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-ক্রীড়া সম্পাদক সৃজন ঘোষ সজীব, ইরফান পাটোয়ারী, তানভীর, মাসুম, বাপ্পী, অনুপম চন্দ্র ও হিমেল। এর মধ্যে একজন শাহবাগ থানায় এবং সৃজনসহ বাকি ছয়জন রমনা থানায় আটক রয়েছেন।

অপহরণের শিকার মোবাইল ফোনের ফ্লেক্সেলোডের দোকানদার ফরহাদ ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানের মুক্তমঞ্চে ব্যবসায়িক কাজে একজনের সঙ্গে দেখা করতে এলে সেখান থেকে ১০-১৫ জন যুবক তাকে ধরে নিয়ে যায়। পরে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের একটি কক্ষে আটকে রাখা হয় এবং তার পরিবারকে পাঁচলাখ টাকা মুক্তিপণ নিয়ে আসতে বলা হয়। বিষয়টি ফরহাদের মামা শাহবাগ থানায় জানান। গতকাল টিএসসিতে মুক্তিপণ নেওয়ার সময় পুলিশ ওই সাতজনকে আটক করে।

এ বিষয়ে শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) হাবিল হোসেন জানান, অপহরণের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক আমজাদ আলী বলেন, ঘটনায় বিশ্ববিদ্যালয়ের কেউ জড়িত থাকলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, ছাত্রলীগের কেউ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর