শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১১ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১০ জুন, ২০২১ ২৩:৩৫

চলন্ত ট্রেন থেকে ফেলে সাংবাদিক হত্যা, জড়িতরা চিহ্নিত : পিবিআই

জামালপুর প্রতিনিধি

Google News

তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যার সঙ্গে জড়িত চক্রটিকে চিহ্নিত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জামালপুর। গতকাল দুপুরে পিবিআই জামালপুরের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি করা হয়।

পিবিআই জামালপুরের পুলিশ সুপার এম এম সালাহ উদ্দীন সংবাদ সম্মেলনে জানান, এনটিভির সাংবাদিক কাকন রেজার ছেলে তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন ২০১৯ সালের ২১ মে ঢাকা থেকে কমিউটার ট্রেনে করে জামালপুর হয়ে শেরপুরে তার বাড়ির উদ্দেশে রওনা হন। ট্রেনে তাকে ছিনতাইকারীরা জোর করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার কাছ থেকে মোবাইল ফোন, আইডি কার্ড, নগদ টাকা ও ল্যাপটপ ছিনিয়ে নেয়। এ সময় রেজা ফাগুন বাধা দিলে তাকে ট্রেনের দরজা দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরের দিন জামালপুরের নান্দিনা রেলস্টেশনের কাছে রানাগাছা এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে জামালপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ সুপার আরও বলেন, গত চার মাস আগে পিবিআইকে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়। ইতিমধ্যে হত্যার সঙ্গে জড়িত চক্রের পাঁচজনকে চিহ্নিত করা হয়েছে।

তাদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার সঙ্গে জড়িত মাজহারুল ইসলাম ও সোহরাব মিয়া নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সাংবাদিক কাকন রেজা পিবিআইয়ের তদন্তে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এই বিভাগের আরও খবর