শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আরও তিন ছাত্র নিহত

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চাঁদপুরে গতকাল তিন কলেজছাত্র নিহত হয়েছেন। এ ছাড়া এদিন আরও কয়েক স্থানের সড়কে হতাহতের ঘটনা ঘটেছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজির সংঘর্ষে তিন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন। জানা গেছে, গতকাল সকালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর আঞ্চলিক সড়কের কড়ইয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) ও

একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের মান্নানের ছেলে চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম (২২)। আহতরা হলেন- বালিয়াতলী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে ইব্রাহিম (২৫) ও নিশ্চিতপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মনির (৩৫)। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত নিহত হন। এ সময় গুরুতর আহত অবস্থায় অপর তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ঊর্মি মজুমদার মারা যান। আহত দুজনের মধ্যে ইব্রাহিম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

চট্টগ্রাম : নগরের বায়েজিদ থানাধীন টেনারি বটতল এলাকায় টমটম গাড়ি উল্টে আহম্মেদ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, যাত্রী নিয়ে যাওয়ার পথে হঠাৎ টমটম গাড়িটি উল্টে যায়। এ সময় আহত আহম্মেদকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তিনি দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, আহম্মেদ নামে এক বৃদ্ধকে আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মৃত্যুবরণ করেন। 

খুলনা : খুলনার চুকনগরে ইঞ্জিনচালিত একটি ভ্যান উল্টে চালক রবিউল ইসলাম সরদার (২৮) নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বেতাগ্রাম কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল সাতক্ষীরা সদর থানার কামালনগর গ্রামের বাসিন্দা। খর্ণিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ইঞ্জিনচালিত ভ্যানে মুরগি নিয়ে চুকনগর বাজারের দিকে যাচ্ছিলেন রবিউল ইসলাম সরদার। ভ্যানটি দ্রুত গতিসম্পন্ন হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় চালক ছিটকে পড়লে ভ্যানের হ্যান্ডেল তার মুখের চোয়াল ভেদ করে মাথার ভিতরে ঢুকে যায়। ওসি আরও জানান, মাথা থেকে প্রচ- রক্তক্ষরণে ঘটনাস্থলেই নিহত হন ভ্যানচালক রবিউল ইসলাম।

সর্বশেষ খবর