শিরোনাম
রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

গণ অভ্যুত্থান আহত হয়ে খুঁড়িয়ে পদযাত্রা করছে : কাদের

সুনামগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির গণ অভ্যুত্থান গোপালগঞ্জের গরুর হাটে গিয়ে গুরুতর আহত হয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে পদযাত্রা করছে। দৌড়াতে পারছে না। ১৪ বছরে বাংলাদেশকে বদলে দিয়েছেন শেখ হাসিনা। তিনি আমাদের অর্থনৈতিক মুক্তির রূপকার। উন্নয়ন দেখে হিংসা করে লাভ নেই। অনেক জ্বালা বিএনপি নেতাদের। পদ্মা সেতুর জ্বালা। মেট্রোরেলের জ্বালা, ওভারপাসের জ্বালা, ফ্লাইওভারের জ্বালা। এক দিনে ১০০ সেতু, ১০০ রাস্তা উদ্বোধনের জ্বালা। সামনে রূপপুর, মাতারবাড়ী, বঙ্গবন্ধু টানেল। সারা দেশে শুধু উন্নয়ন, গ্রাম হয়ে গেছে শহর।

গতকাল দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের সরকারি জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলন হয়। এ উপলক্ষে উৎসবের আমেজ ছিল শহরজুড়ে। বিভিন্ন উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসেন নেতা-কর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কানায় কানায় ভরে ওঠে জুবিলী মাঠ।

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। বক্তৃতা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল প্রমুখ। বক্তৃতার শেষ পর্যায়ে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুটকে সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নোমান বখত পলিনকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সর্বশেষ খবর