সোমবার, ২৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

দুই তরুণীর খোঁজ নেই ৩৮ দিনেও

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার বাঐসোনা এলাকায় নিখোঁজের ৩৮ দিন পার হলেও স্কুলছাত্রী মুসলিমা খানম (১৫) ও তিজা খানমের (১৬) সন্ধান মেলেনি। গত ১৬ ফেব্রুয়ারি স্থানীয় বাঐসোনা কামশিয়া           মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ওই দুই বান্ধবী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। এরপর ৩৮ দিন অতিবাহিত হলেও এখনো তাদের খোঁজ পায়নি পুলিশ। জানা গেছে, গত ১৬ ফেব্রুয়ারি সকালে বাড়ি থেকে প্রতিদিনের মতো নিজেদের শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়েছিল মুসলিমা ও তিজা। পরে তারা আর বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। সম্ভাব্য সব স্থানে খুঁজেও তাদের না পেয়ে ঘটনার দুই দিন পর নড়াগাতী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তাদের পরিবার।

জিডিতে দুই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, মুসলিমা ও তিজা স্থানীয় বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মুসলিমার সঙ্গে তিজার খুবই ঘনিষ্ঠতা। স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে তারা আর ফেরেনি। পরিবারের সন্দেহ, স্থানীয় কোনো পাচারকারী চক্র তাদের পার্শ্ববর্তী দেশে পাচার করে দিয়েছে। ঘটনার ৩৮ দিন পার হলেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ। তারা দুই বান্ধবী জীবিত না মৃত, তাও জানে না তাদের পরিবার। তাদের অপেক্ষায় পথ চেয়ে আছেন তারা।

এ প্রসঙ্গে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন,  ‘নিখোঁজ দুই ছাত্রীকে উদ্ধারে আমরা সব রকম চেষ্টা করে যাচ্ছি। আমাদের (থানা-পুলিশ) পাশাপাশি গোয়েন্দা বিভাগের লোকজনও তাদের খুঁজতে কাজ করছেন।

 

সর্বশেষ খবর