শিরোনাম
রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

সন্তানকে বাঁচাতে গিয়ে বখাটেদের মারধরে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

সন্তানকে বাঁচাতে গিয়ে বখাটেদের মারধরে রাজধানীর কদমতলীতে আবদুর রহিম খান (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে কদমতলীর রায়েরবাগ মেরাজনগরে নিজ বাসার সামনে মারধরের এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্বজনরা বেলা পৌনে ২টায় আবদুর রহিমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। 

তার ছেলে রাকিবুল ইসলাম জানান, মেরাজনগর সি ব্লকে তাদের বাড়ি। প্রতিদিন বাসার সামনে ফাঁকা মাঠে এলাকার কিছু যুবক আড্ডা দেয় আর মাদক সেবন করে। আজকে (গতকাল) কিছু ছেলে বাসার সামনে আড্ডা দিচ্ছিল এবং চিৎকার-চেঁচামেচি করছিল। তিনি তাদের চেঁচামেচি করতে নিষেধ করেন। তখন তারা তাকে মারধর করে। এ সময় তার বাবা বাসা থেকে বের হয়ে তাদের বাধা দিলে আবদুল্লাহ, ইলিয়াছ, সিয়াম নামের তিনজন তার বাবার বুকে কিলঘুষি মারে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তার বাবা অচেতন হয়ে পড়ে যান। তখন দ্রুত তাকে রায়েরবাগ ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন- মারধরের কারণে আবদুর রহিম মারা গেছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, মেরাজনগরে দুই বাড়ির মাঝে একটা ছোট মাঠ আছে। সেখানে স্থানীয় যুবকরা খেলাধুলা করে, চিৎকার-চেঁচামেচি করে। এর প্রতিবাদ করেছিলেন ওই বয়স্ক লোক। এতে ক্ষুব্ধ হয়ে মাঠে অবস্থানরত যুবকরা তাকে মারধর করেছে বলে শোনা গেছে। পরে আবদুর রহিম হাসপাতালে মারা যান। বিষয়গুলো তদন্ত করা হচ্ছে।

সর্বশেষ খবর