শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২৯ জুন, ২০১৬ ২৩:৫৪

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ হাতে আসায় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাহের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে, দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে সঙ্গে পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। ডাকযোগেপ্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জীবন ধন্য হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের পথ প্রশান্ত হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহনের সঙ্গে সব ধরনের অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়তে পারে। পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল তথা বৈদেশিক সূত্রে লাভবান হওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের জীবন ধন্য হবে সেই সঙ্গে সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

কলহ বিবাহ আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে প্রীতির বন্ধন রচিত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনার বাস্তবায়ন, বেকারদের কর্মপ্রাপ্তি বিদেশ গমনের স্বপ্ন পূরণ তথা সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। ভ্রাতা ভগ্নিদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গৃহবাড়িতে ফিরে আসার পথ প্রশস্ত্ত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 আয় উপার্জনের সব পথ খুলে যাবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে চমকপ্রদ সফলতা আসতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে কাছেপীঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।


আপনার মন্তব্য