Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৭

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কৌশলের দেবতা বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম প্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভ ফল প্রদান করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসাবাণিজ্যে মন্দা, দূর থেকে আসা কোনো অপ্রীয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। ধর্ম ও পরোপকারের প্রতি বিশেষ আকৃষ্ট হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে নিজেরাই ঘায়েল হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন নচেৎ চিকিৎসালয়ে ছুটতে হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে তথা দুদূরপ্রসারী হওয়ার সম্ভাবনা।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকালী দিবস হিসেবে গণ্য হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তি পূরণ করবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনো সম্ভাব্য নেই।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনদের সঙ্গে দীর্ঘদিনের মতনৈক্য দূর হবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তি পূরণ হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। মামলা মোদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শত্রু ও বিরোধীপক্ষ শত্রুতার চেষ্টা করবে।


আপনার মন্তব্য