বুধবার, ১৯ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য গ্রহপিতা রবি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে।  প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ হতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কলহ-বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দ্বিচক্রযান বর্জনীয়।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। গৃহবাড়িতে উপহার সামগ্রী প্রাপ্ত হবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ধার-দেনার হাত থেকে মুক্তি পাবেন। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বন্ধুত্ব বিনোদন শুভ।

 

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজে আকৃষ্ট থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অত্যাবশ্যকীয় বিবাহের কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। শ্রমিক কর্মচারী ও আশ্রিত প্রতিপালিত ব্যক্তিদের প্রতি নজর রাখুন।  প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর