শনিবার, ৯ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, কর্মফলদাতা শনি মহারাজ ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে।  সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রচুর সহযোগিতা পাবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্ব বর্তাতে পাবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীরা নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ  খুলবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যরা বিবাহের প্রস্তুতি নিতে পারেন। শ্রমিক-কর্মচারী গৃহশিক্ষকের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার এমনকি নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। দীর্ঘদিনের মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর