Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:২১

বিমানে উঠতে বাধা, পুলিশের সঙ্গে যা করলেন মাতাল তরুণী

অনলাইন ডেস্ক

বিমানে উঠতে বাধা, পুলিশের সঙ্গে যা করলেন মাতাল তরুণী

লন্ডন থেকে মাদ্রিদে যাওয়ার জন্য বিমানের টিকেট কেটে ছিলেন ডায়ানা আন্দ্রিয়াস রিভেরা নামে ৩৩ বছর বয়সী এক ব্যালে ড্যান্সার। সব কিছু ঠিক ছিল। কিন্তু তিনি লন্ডনের হিথরো বিমানবন্দর থেকে মাদ্রিদ যাওয়ার বিমান ধরতে গিয়ে এক আজব কাণ্ড ঘটিয়ে বসলেন। 

হাতে অনেকটা সময় কাটাতে হিথরো বিমানবন্দরের দু'নম্বর টার্মিনালে থাকা একটি পাবে বসে আকণ্ঠ মদ্যপান করেন ডায়ানা আন্দ্রিয়াস রিভেরা। তারপর বিমানে উঠতে যান তিনি। কিন্তু সে সময় তিনি এতটাই মাতাল ছিলেন যে, নিজের পাসপোর্ট-সহ প্রয়োজনীয় কাগজপত্র অবধি দেখাতে পারছিলেন না।

স্বাভাবিকভাবে ওই অবস্থায় তাকে বিমানে উঠতে বাধা দেন কর্তব্যরত পুলিশ সদস্যরা। তখনই তাদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন ৩৩ বছরের ওই নারী। মত্ত অবস্থায় তিনি পুলিশ অফিসারদের লাথি মারেন। পুলিশকর্মীদের কামড়ানোর চেষ্টাও করেন।

এরপরই তাকে গ্রেফতার করে পুলিশ। সে সময় ডায়ানার কাছ থেকে একটি ছুরিও উদ্ধার হয়। যদিও ওই ছুরি দিয়ে তিনি কাউকে আক্রমণের চেষ্টা করেননি। ছুরি নিয়ে যাওয়া ও কর্তব্যরত অবস্থায় থাকা পুলিশ সদস্যদের আক্রমণ করায় তাকে শাস্তি দিয়েছে সেখানকার আদালত। শাস্তি হিসাবে তাকে ১০০ ইউরো জরিমানাও করা হয়েছে। 

ওই নারী স্পেনের বিখ্যাত ভিক্টর ব্যালে কম্পানিতে নর্তকী হিসাবে কাজ করেন বলে বিভিন্ন গণমাধ্যমে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য