শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ১৫:৫০
প্রিন্ট করুন printer

ইসরায়েলকে ভয়ঙ্কর হুঁশিয়ারি ইরানের; পূর্ণধ্বংসের পথে যেও না

অনলাইন ডেস্ক

ইসরায়েলকে ভয়ঙ্কর হুঁশিয়ারি ইরানের; পূর্ণধ্বংসের পথে যেও না

ইরানের সাবেক প্রতিরক্ষামন্ত্রী এবং সর্বোচ্চ নেতার সামরিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন দেহকান ইরানে হামলা চালানোর ব্যাপারে ইহুদিবাদী ইসরায়েলকে ভয়ঙ্কর হুঁশিয়ারি দিয়েছেন। তিনে বলেন, বর্ণবাদী ইসরায়েল সরকার যদি সামান্যতম ভুল করে তাহলে তারা শুধুমাত্র পূর্ণধ্বংসের পথে এগিয়ে যাওয়ার গতি ত্বরান্বিত করবে। খবর পার্সটুডের।

গতকাল বুধবার এক টুইটার বার্তায় হোসেইন দেহকান এসব কথা বলেন। তিনি ইরানের বিরুদ্ধে সামরিক আগ্রাসন চালানোর যেকোন পরিকল্পনা বাতিলের পরামর্শ দেন। হোসেইন দেহকান আরও বলেন, এর আগে সময়ে সময়ে ইসলামি প্রজাতন্ত্রের বিরুদ্ধে ইহুদিবাদী সরকার সামরিক আগ্রাসনের হুমকি দিয়েছে কিন্তু তারা ইরানের বিরুদ্ধে এমনকি একটি গুলি ছোঁড়ারও সাহস করবে না।

এর আগে মঙ্গলবার ইসরায়েলের সামরিক বাহিনীর চিফ অব স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আভিভ কোচাভি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের নেতৃত্বাধীন প্রশাসনকে ২০১৫ সালে সই হওয়া পরমাণু সমঝোতায় ফিরে আসার ব্যাপারে সতর্ক করে বলেন, ইসরায়েল ইরানের পরমাণু স্থাপনায় হামলা চালানোর পরিকল্পনা করছে। ইরানের ওপর হামলা চালানোর জন্য তিনি তার বাহিনীকে প্রস্তুতির কথাও জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর