শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:২৬
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:৪৫
প্রিন্ট করুন printer

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক ভর্তি গাড়ি, চিঠিতে হুমকি

অনলাইন ডেস্ক

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক ভর্তি গাড়ি, চিঠিতে হুমকি

ভারতের দক্ষিণ মুম্বাইয়ে মুকেশ আম্বানির বাড়ির কয়েক গজের মধ্যে বিস্ফোরক ভর্তি একটি গাড়ি উদ্ধার করা হয়েছে। শুধু তাই নয়, গাড়িতে পাওয়া গেছে একটি হুমকি চিঠিও। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তে নেমে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জেরাও করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে বৃহস্পতিবার নীল রঙের একটি পরিত্যক্ত গাড়ি উদ্ধার করা হয়। সেটি থেকে পাওয়া গেছে ২০টি জিলেটিন স্টিক। এছাড়াও চালকের পাশের আসনে পাওয়া গেছে একটি ব্যাগ। সেখান থেকে উদ্ধার হয়েছে একটি হুমকি চিঠি।

আম্বানি পরিবারকে উদ্দেশ করে লেখা ওই চিঠিতে বলা হয়েছে, ‘নীতা ভাবি, মুকেশ ভাইয়া, এটা শুধু একটি ট্রেলার। পরের বার মালপত্র ভর্তি করে তোমাদের কাছে গাড়ি যাবে।’

মুম্বাই পুলিশ সূত্রে জানা গেছে, রিলায়েন্স কর্ণধারের বাড়ির সামনে যে গাড়িটি উদ্ধার হয়েছে, তার নম্বর প্লেটটি জাল। তবে গাড়ির চেসিস নম্বর ও অন্যান্য তথ্য থেকে জানা যাচ্ছে, গাড়িটি চুরি করে আনা হয়েছিল মহারাষ্ট্রের বাইর থেকে। পাশাপাশি গাড়িতে পাওয়া জিলেটিন স্টিকগুলো কেনা হয়েছিল নাগপুরের একটি কোম্পানি থেকে।

মুকেশ আম্বানির বাড়ির আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখেছে পুলিশ। সেখানে দেখা যাচ্ছে, একটি হুডওয়ালা পুলওভার পরে গাড়ি থেকে নেমেছে চালক। তারপর তিনি উধাও হয়ে যান। গাড়িটি এসেছিল ওরলির দিক থেকে।

এনিয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সংবাদমাধ্যমে বলেন, ‘গোটা বিষয়টির তদন্ত করছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। খুব শিগগিরই তদন্ত শেষ হবে।’

সূত্র : জিনিউজ

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর