শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১২:১৬
আপডেট : ১০ মার্চ, ২০২১ ১৪:২৬
প্রিন্ট করুন printer

আত্মহত্যার কথা ভেবেছিলেন মেগান

অনলাইন ডেস্ক

আত্মহত্যার কথা ভেবেছিলেন মেগান
মেগান মার্কেল

অনেক বিখ্যাত মানুষই আত্মহত্যা করেছেন। আবার অনেক বিখ্যাত মানুষেরই জীবনের কোনও এক সময়-পর্বে আত্মহত্যার ভাবনার কথা পরে প্রকাশ্যে এসেছে। এসব নিয়ে বিপুল চর্চা করেন সাধারণ মানুষ। আশ্চর্য হন। কষ্ট পান। থমকে যান। ভাবেন, এই মানুষটার আবার আত্মহত্যার কথা ভাবা কেন? কী কষ্ট তার?

এমনই ঘটল রবিবার। একদা আত্মহত্যার কথা ভেবেছিলেন জানিয়ে দিলেন ডিউক অব সাসেক্স প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল, যা জেনে রীতিমতো স্তম্ভিত বিশ্ববাসী।

অপরাহ উইনফ্রে’র কাছে দেওয়া এক সাক্ষাৎকারে মেগান দাবি করেছেন, রাজপরিবারে পা রাখার পর থেকেই নিজেকে শেষ করে দেওয়ার কথা ভাবতেন তিনি। এমনকি ৫ মাসের অন্তঃসত্ত্বা অবস্থাতেও তার মাথায় বারবার আত্মহত্যার চিন্তা ঘুরেফিরে আসত।

২০১৮ সালের ১৯ মে বিয়ে হয়েছিল মেগান-হ্যারির। তার পরের বছরই তাদের প্রথম সন্তান আসে। ৬ মে তাদের ছেলে আর্চির জন্মের আগে থেকেই তার গায়ের রং নিয়ে প্রবল চর্চা শুরু হয়েছিল রাজপরিবারের অন্দরে, যা কষ্ট দিত, বিপন্ন করত মেগানকে। 

প্রসঙ্গত, ডিউক এবং ডাচেস অব সাসেক্স হিসেবে গত বছরের মার্চেই রাজপরিবার ত্যাগ করে প্রথমে কানাডায় যান হ্যারি-মেগান। সেখান থেকে উত্তর আমেরিকায় পাড়ি জমান তারা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর