শিরোনাম
প্রকাশ : ৪ জুন, ২০২১ ১১:১৪
আপডেট : ৪ জুন, ২০২১ ১২:৫৭
প্রিন্ট করুন printer

মালাবদল মুহূর্তে কনের হার্ট অ্যাটাক, মৃতদেহ পাশের ঘরে রেখে ছোটবোনের বিয়ে

অনলাইন ডেস্ক

মালাবদল মুহূর্তে কনের হার্ট অ্যাটাক, মৃতদেহ পাশের ঘরে রেখে ছোটবোনের বিয়ে
সংগৃহীত ছবি
Google News

মর্মান্তিক এক ঘটনার সাক্ষী থাকলো ভারতের উত্তর প্রদেশের শামসপুরা গ্রাম। জানা গেছে, বিয়ের অনুষ্ঠানের শুরুতে কনে মারা যাওয়ায় মুহূর্তে শোকের ছায়া নেমে আসে, পরে বাধ্য হয়ে দুই পরিবারের সম্মতিতে তারই ছোটবোনকে বিয়ে করলেন বরযাত্রী নিয়ে আসা বর।

গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ভারতীয় গণমাধ্যম বলছে, নিজের বিয়ের অনুষ্ঠানে মালাবদলের সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান সুরভি নামের ওই কনে। বিয়ের অনুষ্ঠান চলাকালীন সময়ে এক চিকিৎসক এসে কনেকে মৃত ঘোষণা করেন। পরে উভয় পরিবারের সম্মতিতে কনের মৃতদেহ পাশের ঘরে রেখেই ছোটবোনের সঙ্গে বিয়ে হয় মঙ্গেশ কুমার নামে ওই যুবকের।

বর-কনের পরিবার জানিয়েছে, এটা আমাদের জন্য অত্যন্ত কঠিন একটি সিদ্ধান্ত ছিল। বড় বোনের মৃতদেহ পাশের ঘরে রেখে ছোটবোন কনের পিঁড়িতে বসেছিল। তবে বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষের সঙ্গে সঙ্গে সুরভির মৃতদেহের সৎকার করা হয়েছিল।

কনের ভাই জানান, এমন কঠিন একটা সময় আমাদের কি করার সেটা বুঝে উঠতে পারছিলাম না। যখন দুই পরিবার সিদ্ধান্ত নেওয়ার জন্য বসে, তখন কেউ একজন আমার ছোটবোন নিশার সঙ্গে মঙ্গেশের বিয়ের পরামর্শ দিয়েছিল। পরে এই বিষয়ে দুই পরিবার আলোচনা করে এবং সম্মত হয়।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া ও নিউজ ১৮।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর