৬ অক্টোবর, ২০২২ ০১:১৭
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন

আবারও মুকেশ আম্বানি ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি

রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি

অনলাইন ডেস্ক

আবারও মুকেশ আম্বানি ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি

মুকেশ আম্বানি। ফাইল ছবি

রিলায়্যান্স কর্ণধার মুকেশ আম্বানিকে আবার প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। খুনের হুমকি দেওয়া হয়েছে তার পরিবারের সদস্যদেরকেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এরপরই হাসপাতাল ও আম্বানি পরিবারের বাসভবন অ্যান্টিলিয়ায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। গত ২ মাসে এটি দ্বিতীয় হুমকি। 

সংবাদ স‌ংস্থা পিটিআই সূত্রে খবর, বুধবার দুপুর ১টা নাগাদ এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের ল্যান্ডলাইন নম্বরে ফোন করেন। ফোনে ‘হাসপাতাল উড়িয়ে দেওয়ার’ হুমকি দেওয়া হয়। শুধু তাই নয়, শিল্পপতি মুকেশ আম্বানির পরিবারের সদস্যদেরও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।  

ডিবি মার্গ থানায় এই বিষয়ে একটি অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ অভিযুক্তদের শনাক্ত করার এবং ফোন নম্বরের রেজিস্টার্ড ব্যবহারকারীকে খুঁজে বের করার চেষ্টা করছে। কল লোকেশন ট্র্যাক করার চেষ্টা চলছে।

এর আগে চলতি বছর আগস্টে, দক্ষিণ মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের হেল্পলাইনেই এমন কল করা হয়েছিল। তখনো রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানিকে হত্যার হুমকি দেওয়া হয়। তদন্তের পর নম্বর ট্র্যাক করে বোরিভালি থেকে ৫৬ বছর বয়সী বিষ্ণু বিধু ভৌমিক নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ।

অভিযুক্ত বিষ্ণু বিধু ভৌমিক হাসপাতালে মোট ৯ বার ফোন করে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন। একটি কলে অভিযুক্ত নিজেকে আফজাল গুরু বলেও পরিচয় দেন। দাবি করেছিলেন যে, আগামী তিন ঘণ্টার মধ্যেই সাংঘাতিক ঘটতে চলেছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস, পিটিআই 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর