Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১১ মার্চ, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১০ মার্চ, ২০১৭ ২৩:৪৬

সীমার জন্য সুজিত নন্দী ও সাক্কুর পক্ষে নজরুলের প্রচার

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

সীমার জন্য সুজিত নন্দী ও সাক্কুর পক্ষে নজরুলের প্রচার

আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার জন্য গতকাল দিনভর প্রচারণা চালিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। অন্যদিকে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এই দুই হেভিওয়েট মেয়র প্রার্থীর অনানুষ্ঠানিক প্রচার প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে নগরী। দুই মেয়র প্রার্থীর সঙ্গে মাঠ চষে বেড়াচ্ছেন ১৮০ জন কাউন্সিলর প্রার্থীও। আঞ্জুম সুলতানা সীমা সকাল থেকেই শুরু করেন গণসংযোগ। তিনি রাজগঞ্জ বাজার হয়ে চর্থা, উনাইসার, ঠাকুরপাড়া, পালপাড়া, চর্থাসহ নগরীর নানা প্রান্তে অনানুষ্ঠানিক প্রচার-প্রচারণা চালান। বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কুও সকাল থেকে গণসংযোগ শুরু করেন। তিনি নগরীর বাদশা মিয়ার বাজার, শাসনগাছা, ডাকবাংলো রোড, মফিজাবাদ কলোনি, শ্রীভল্লবপুর নাথপাড়া, ঘোষপাড়া, পদুয়ারবাজারসহ বিভিন্ন এলাকায় কুশল বিনিময়ের মধ্যদিয়ে ভোটারদের মনজয় করার চেষ্টা করেন। তিনি বলেন, ‘আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য আমাকে আরেকবার সুযোগ দিন।’

বিএনপির যৌথ সভা : ধানের শীষ প্রতীকের সমর্থনে গতকাল সন্ধ্যায় নগরীর ধর্মসাগরপাড়ার জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী ইয়াছিনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন নজরুল ইসলাম খান। তিনি যে কোনো মূল্যে গণতন্ত্র প্রতিষ্ঠা ও মানুষের ভোটাধিকার ফিরে পেতে ধানের শীষ প্রতীকের প্রার্থী মনিরুল হক সাক্কুকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের কঠোর পরিশ্রম করার আহ্বান জানান।

আওয়ামী লীগের মতবিনিময় : আওয়ামী লীগের মতবিনিময় সভায় দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করুন।  গতকাল কুমিল্লা মহানগরীর রেইসকোর্সে সাধারণ মানুষের আয়োজনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজিত রায় নন্দী। 

কেন্দ্রীয় ছাত্রলীগের বিশেষ বৈঠক : আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে মাঠে প্রচারণা চালানোর জন্য কর্মপন্থা ঠিক করতে কুমিল্লায় বিশেষ বৈঠক করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে জেলার পদুয়ারবাজার এলাকায় অবস্থিত হোটেল নুরজাহানে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর