শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৩ আগস্ট, ২০১৯ ২৩:৫৬

ঢাকা ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিজস্ব প্রতিবেদক

ঢাকা ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ঢাকা ও টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন রাজধানীর রামপুরায় আবদুল কাদের (৬০) ও যাত্রাবাড়ীতে মোস্তাক (৫৮) এবং টাঙ্গাইলে আবদুর রাজ্জাক ও কাদের হোসেন মেম্বার।

পৃথক দুর্ঘটনায় রামপুরা ও যাত্রাবাড়ীতে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গতকাল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রামপুরায় নিহত আবদুল কাদের সুপ্রিম কোর্টের গাড়িচালক। তিনি মেরুল বাড্ডা আনন্দনগর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার বাবা মৃত আদম তালুকদার। গতকাল ভোরে মোটরসাইকেলে যাওয়ার পথে রামপুরা ব্রিজের কাছে দুর্ঘটনার শিকার হন কাদের। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল হাসপাতালের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় মিনি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন মোস্তাক। তাকেও ঢামেক হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মোস্তাক সচিবালয়ের সহকারী প্লাম্বার হিসেবে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে। থাকতেন ডেমরার কোনাপাড়ায়।

টাঙ্গাইল প্রতিনিধি জানিয়েছেন, গতকাল দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহেড়া নামক স্থানে মাইক্রোবাস দুর্ঘটনায় দুজন নিহত হন। আহত হন আরও চারজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মহাসড়কের দেলদুয়ার উপজেলার মহেড়ায় পাবনা থেকে আসা একটি মাইক্রোবাসকে পেছন দিক থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে মাইক্রোবাসের চালকসহ ছয়জন আহত হন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পাবনার আটঘরিয়া উপজেলার ইব্রাহীমের ছেলে আবদুর রাজ্জাক ও একই উপজেলার কাদের হোসেন মেম্বারকে মৃত ঘোষণা করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর