বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

৫০০ টাকার জন্য সাংবাদিক আমির খসরুর মাকে খুন

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে ভয়েজ অব আমেরিকার সাবেক বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা সেতারা বেগমকে (৭৪) মাত্র ৫০০ টাকার জন্য খুন করা হয়। পুলিশ গতকাল এই হত্যার রহস্য উদঘাটন করেছে। পুলিশ বলছে, শুক্কুর আলী হাওলাদার (৩৭) নামে এক দিনমজুর সেতারা বেগমকে হত্যা করে। তিনি এই হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন।

গতকাল শহরের কৃষ্ণচূড়া মোড় থেকে শুক্কুর আলীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তিনি ইন্দুরকানী উপজেলার চরগাজীরপুর গ্রামের হাবিব হাওলাদারের ছেলে। পিরোজপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জাকারিয়া বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় এ হত্যার রহস্য উদ্ঘাটন করা হয়েছে। তিনি বলেন, আসামি শুক্কুর আলী একজন দিনমজুর। তিনি সেতারা বেগমের বাসায় একদিন ৭০০ টাকা চুক্তিতে দিনমজুরের কাজ করেন। কাজ শেষে তাকে ২০০ টাকা দেওয়া হয়। তিনি পাওনা ৫০০ টাকা কয়েকবার চাইলেও দেওয়া হয়নি। এরপর সমিতির কিস্তি পরিশোধের জন্য ওই ৫০০ টাকা চেয়েছিলেন। সেদিনও তাকে টাকা না দিয়ে খারাপ ব্যবহার করেন সেতারা বেগম। পরের দিন কিস্তি পরিশোধ করতে না পারায় সমিতির লোকজন বাসায় গিয়ে তার স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করে। স্ত্রী তাকে এ ঘটনা জানিয়ে অনেক কান্নাকাটি করে। তিনি প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেন। পরে সেতারা বেগমের এক পরিচিত জনের সঙ্গে পরিকল্পনা করেন শুক্কুর আলী। সেই পরিচিত জনের সহায়তায় রাতে ঘরে ঢোকেন তিনি। একটি স্যালাইনের পাইপ গলায় পেঁচিয়ে তিনি শ্বাসরোধে হত্যা করেন সেতারা বেগমকে। ওই বাসায় থাকা কয়েক ভরি সোনার গহনা ও নগদ টাকা নিয়ে পালিয়ে যান তারা। হত্যায় জড়িত সেতারা বেগমের পরিচিত সেই ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান বলেন, এ মামলায় শিগগিরই প্রতিবেদন দেওয়া হবে। প্রসঙ্গত, পিরোজপুর পৌর এলাকার সি.আই পাড়ার বাসা থেকে গত ১৬ মে সেতারা বেগমের লাশ উদ্ধার করা হয়।

 

সর্বশেষ খবর