শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ০৭:১৩
আপডেট : ৩০ অক্টোবর, ২০২০ ০৭:২২

ইশো নিয়ে এলো অভিনব ফ্লেক্সি ও মড পড সিরিজ

অনলাইন ডেস্ক

ইশো নিয়ে এলো অভিনব ফ্লেক্সি ও মড পড সিরিজ

সূচনালগ্ন থেকে ফার্নিচার ইন্ডাস্ট্রিতে তুমুল ঝড় তোলা বাংলাদেশের অভিনব ও উদ্ভাবনমনস্ক ফার্নিচার ব্র্যান্ড ইশো দুইটি যুগান্তকারী সিরিজ উদ্বোধনের মধ্য দিয়ে আরও দৃঢ় করলো নিজেদের উদ্ভাবনী সমাধানের প্রতিশ্রুতি। স্পেস অপটিমাইজেশন, কনভিনিয়েন্স ও ফ্লেক্সিবিলিটিকে কেন্দ্রে রেখেই তৈরি করা হয়েছে মড পড সিরিজ ও ফ্লেক্সি সিরিজ, যা ঘর ও অফিসে স্পেস ব্যবহারের প্রচলিত ধারণায় আনবে বৈপ্লবিক পরিবর্তন।

ফ্লেক্সি সিরিজে আছে মডিউলার কিচেন ক্যাপসুল যা আপনার রান্নাঘরের প্রয়োজনীয় সবকিছু অল্প জায়গায় রাখার জন্য একটি ইউটিলিটি স্পেস তৈরি করে। অভিনব এবং যুগোপযোগী ফ্লেক্সি সিরিজে আছে তিনটি ভিন্ন ধরনের ক্যাপসুল, যা তিনটি ভিন্ন
নির্দিষ্ট ফাংশনের জন্যই তৈরি করা হয়েছে। পর্যাপ্ত জায়গা ও স্থানান্তরযোগ্য শেলফবিশিষ্ট এই ক্যাপসুলগুলো তৈজসপত্র, কিচেনের জিনিসপত্রের পাশাপাশি মাইক্রোওয়েভ, ওয়াটার পিউরিফায়ার কিংবা কফি মেশিন রাখার জন্যও ব্যবহার করা যাবে।

মড পড সিরিজে আছে বিভিন্ন ধরনের মডিউলার অফিস পড যা তৈরিই করা হয়েছে অফিসের কর্মক্ষমতা ও স্পেসের ব্যবহারকে নতুন এক পর্যায়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে। পডগুলোর মধ্যে আছে সাউন্ড প্রুফিং, এলইডি লাইটিং, টেম্পারেচার, কার্বন ডাই অক্সাইড সেন্সর এবং চার্জিং স্টেশনসহ অত্যাধুনিক কিছু স্মার্ট ফিচার এবং পডগুলো পাওয়া যাচ্ছে ১, ২ ও ৪ সিট বিশিষ্ট সাইজে। 

অনন্য ও বৈপ্লবিক এই ডিজাইন যেসব অফিসে মিটিং রুম বা সাউন্ডপ্রুফ এরিয়া নেই সেসব অফিসের জন্য টেকসই ও পরিবেশের অনুকূল একটি সমাধান হিসেবে কাজ করবে। বাজারের যোগানের সাথে আধুনিক প্রজন্মের চাহিদার মেলবন্ধন করাই কোম্পানিটির বিভিন্ন ডিজাইনের মূল দার্শনিক ভিত্তি। 

আন্তর্জাতিক মানের ডিজাইন ও উদ্ভাবনমনস্ক কনসেপ্ট, ইশো-র এই দুইটি বৈশিষ্ট্য গ্রাহকদের কাছে জনপ্রিয়তার মূল কারণ। স্মার্ট সিরিজ কালেকশন ও ব্লুটুথ অটোমানের মাধ্যমেই শুরু হয় ব্র্যান্ড হিসেবে ইশো-র আলোড়ন সৃষ্টির যাত্রা। কো-লিভিং সলিউশনের জন্য ডর্মবক্স এবং যেকোনো প্রকার ইন্টেরিয়র ডিজাইনের জন্য ওয়ান স্টপ সলিউশন হিসেবে ডিজাইন স্টুডিও গ্রাহকদের মনে ইশো-কে একটি নতুন মাত্রার ব্র্যান্ড হিসেবে আরও জোরালোভাবে প্রতিষ্ঠিত করে।

ইশো-র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেইন বলেন, ব্র্যান্ড হিসেবে ইশো গড়ে উঠেছে উদ্ভাবনকে ঘিরেই। আমাদের গ্রাহকদের সাথে দীর্ঘ আলোচনার মাধ্যমে বাসায় এবং অফিসে তাদের প্রতিদিনের বিভিন্ন প্রতিকূলতার কথাগুলো জেনেই তবে আমরা দুইটি সিরিজ ডিজাইন করেছি। ফলে, ফ্লেক্সি এবং মড পড দুইটি সিরিজই তাদের পরিবেশ অনুযায়ী স্পেসের যথাযথ ব্যবহারের মাধ্যমে তৈরি একটি পারফেক্ট সলিউশন হিসেবে কাজ করবে যা সাশ্রয়ী এবং আরামদায়ক।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য