৩ জুলাই, ২০২২ ২০:২৩

ধানমন্ডিতে পেরিউইঙ্কেলের দ্বিতীয় শোরুম

অনলাইন ডেস্ক

ধানমন্ডিতে পেরিউইঙ্কেলের দ্বিতীয় শোরুম

ধানমন্ডির এবিসি ট্রেডপ্লেক্সে নতুন শো-রুমের উদ্বোধন করেছে ছোটদের পোশাক ও অনুষঙ্গের ব্র্যান্ড পেরিউইঙ্কেল। শুক্রবার নতুন এই শো-রুমের উদ্বোধন করা হয়। ঢাকার যানজট পরিস্থিতির কারণে বনানী ফ্ল্যাগশিপ স্টোরে যাতায়াত করা কঠিন হওয়ায় নতুন শো-রুমটি ধানমন্ডি, মোহাম্মদপুর এবং আশেপাশের এলাকায় বসবাসকারী গ্রাহকদের চাহিদা পূরণ করবে।

পেরিউইঙ্কলের প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা তানজিনা আনোয়ার কবির বলেন, নতুন স্টোরটি ধানমন্ডিতে তার সমস্ত আভা এবং গ্ল্যামার নিয়ে এসেছে এবং গ্রাহকরা এই ঈদ উল আযহায় নতুন কালেকশন পাবেন।

তিনি আরও বলেন, পেরিউইঙ্কল ২০১৪ সালের মার্চ মাসে উত্তরার একটি ছোট দোকানে যাত্রা শুরু করে এবং এর পরেই বনানীর একটি ফ্ল্যাগশিপ স্টোরে স্থানান্তরিত হয়। অল্প সময়ের মধ্যে, এটি তার পণ্যের গুণমান এবং আধুনিক শৈলীর কারণে গ্রাহকদের মধ্যে অসাধারণ জনপ্রিয়তা পেয়েছে। আমরা আশা করি সামনের দিনগুলোতে আমরা আমাদের মানসম্মত সেবা অব্যাহত রাখতে পারবো। শিশুদের জন্যে উচ্চ মানের আধুনিক এবং গ্লোবাল ডিজাইন প্রদানের দৃষ্টিভঙ্গি নিয়ে ব্র্যান্ডটি তৈরি করা হয়েছে, যা অবশ্যই তাদের মুখে হাসি ফোটাবে।

পেরিউইঙ্কল পণ্যের মধ্যে আছে পার্টি ড্রেস, লাইটওয়েট টপস, গ্রীষ্মের পোশাক, ক্যাজুয়াল গেট-টু-গেদারের জন্য স্মার্ট ক্যাজুয়াল পোশাক, আধুনিক মিনিমালিস্ট এবং নটিক্যাল টপস, বিভিন্ন ঋতুর জন্য ক্যাজুয়াল পোশাক ইত্যাদি। ছেলেদের জন্য শার্ট, টি-শার্ট এবং প্যান্টের বিশাল ভাণ্ডার এবং কিশোরীদের জন্য জাম্পসুট এবং ক্যাজুয়াল টপস। এই সমস্ত পণ্য থাইল্যান্ড, ফিলিপাইন এবং চীন থেকে আমদানি করা হয়।

শোরুমে স্টেপ ফুটওয়্যারের জন্য একটি বিভাগও রয়েছে। স্টেপ ফুটওয়্যারও স্টাইলিশ এবং আরামদায়ক জুতার একটি অত্যন্ত জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে যা সারা বাংলাদেশে ফ্যাশন-সচেতন জুতা সন্ধানকারীদের কাছে প্রশংসা অর্জন করেছে।

বিডি-প্রতিদিন/শফিক/রনো

সর্বশেষ খবর