২০ ডিসেম্বর, ২০২২ ১১:৫২

বড়দিনের উষ্ণতা উদযাপন করুন রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের সাথে

অনলাইন ডেস্ক

বড়দিনের উষ্ণতা উদযাপন করুন রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের সাথে

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে ডিসেম্বর মাস জুড়ে ক্রিসমাসের জন্য আকর্ষণীয় মেনু, বিশেষ রুম অফার এবং আকর্ষণীয় সুযোগ-সুবিধা রয়েছে। 

পুরো উৎসবের মাসজুড়ে রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলকে সাজানো হয়েছে ঐতিহ্যবাহী লাল, সবুজ, সোনালি ও ব্রোঞ্জের বড়দিনের অলঙ্কারে। বড়দিনের অনুভূতি যোগ করতে লবি লাউঞ্জে একটি সুন্দর ক্রিসমাস ট্রি এবং চকচকে আলো স্থাপন করা হয়েছে।
অতিথিদের আপ্যায়নের জন্য পুরো হোটেলটিকে ছবির মতো সুন্দর করে সাজানো হয়েছে। ২৩ ডিসেম্বর থেকে শুরু করে ২৫ ডিসেম্বর পর্যন্ত অতিথিদের অভ্যর্থনা জানাতে এবং উৎসবের চেতনার উষ্ণতা আরও কাছাকাছি আনতে হোটেলের কর্মীরাও বিশেষ উৎসবের ইউনিফর্মে থাকবেন।

হোটেলের রেস্তোরাঁগুলি ২৩ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত পরিবার এবং প্রিয়জনদের সাথে ঋতুর আনন্দ বন্ধন এবং ভাগ করে নেওয়ার সময় বিভিন্ন উৎসব মেনুর মাধ্যমে অতিথিদের ছুটির জাদুকরী মুহূর্তগুলি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানায়।

ছুটির আনন্দ ভাগাভাগি করতে, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে থাকছে ক্রিসমাস কেক এবং গুডিজ যা উদযাপনের সময় চমৎকার উপহার হবে। হোটেলটি ১৯ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত একটি শীতকালীন রুম প্যাকেজও অফার করে যার মধ্যে রয়েছে, দ্রুত  চেক ইন, দেরিতে চেক আউট এবং স্পা ট্রিটমেন্টে ডিসকাউন্ট।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর