শিরোনাম
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৪১
আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৪৯
প্রিন্ট করুন printer

ভ্যাকসিন নিয়ে অপপ্রচারে কান দেবেন না : পলক

নাটোর প্রতিনিধি

ভ্যাকসিন নিয়ে অপপ্রচারে কান দেবেন না : পলক
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ভ্যাকসিন কার্যক্রম দেশে শুরু হয়েছে। যারা ভ্যাকসিন গ্রহণ করেছেন, তারা সবাই সুস্থ আছেন, কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া নাই। তাই কোনো অপপ্রচারে কান দেবেন না। জনগণের নিরাপত্তার জন্য সরকার সবসময় চিন্তা করছে। উন্নত-আধুনিক বাংলাদেশ গঠনে সরকার সচেষ্ট রয়েছে।

শনিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া, জয়কুড়ি ও বামিহালে ১১০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ৩৩৩ ও ৯৯৯’এ সেবা পাচ্ছে ১৭ কোটি মানুষ। করোনাকালীন এই নম্বরে ফোন করে খাদ্য সহায়তা পেয়েছে মানুষ। স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরা মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি।

তিনি বলেন, করোনাকালীন সিংড়ার ৭২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ১২ হাজার পরিবারকে শীতবস্ত্র প্রদান করা হয়েছে। ইউনিয়ন তথ্য সেবায় মানুষ ২৭০ রকম সেবা পাচ্ছে। ১৩ হাজার উদ্যোক্তা সৃষ্টি হয়েছে। কর্মসংস্থান সৃষ্টি হয়েছে।

ঘরে বসে অনলাইনে সকল সেবা পাচ্ছে জনগণ। ডিজিটাল সরকারের কারণে করোনার সময় পড়ালেখা বন্ধ নাই। অনলাইনে ক্লাস করতে পারছে। ৬৬ দিন অফিস বন্ধ থাকলেও ই-ফাইলে কার্যক্রম চলছে বলেও জানান জুনাইদ আহমেদ পলক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ রাজু আহমেদ নাজিম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, সুকাশ ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, ইউপি সদস্য আব্দুল জলিল, সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মো. হাসমত, সহ-সভাপতি ফরিদুল ইসলাম, সদস্য সুলতান আহমেদ, ভিপি মোফাজ্জল হোসেন মোফা ও যুবলীগ সভাপতি প্রভাষক আলম হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর