১৫ আগস্ট, ২০২২ ১৯:৩৮

‘রাজপথ থেকে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ, ভয় দেখিয়ে লাভ নেই’

ময়মনসিংহ প্রতিনিধি:

‘রাজপথ থেকে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ, ভয় দেখিয়ে লাভ নেই’

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, আওয়ামী লীগ রাজপথ থেকে ক্ষমতায় এসেছে, তাদের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। প্রয়োজন হলে আবারও দেশের উন্নয়ন অগ্রগতি এগিয়ে নিতে রাজপথে নামবে। কোনো নাশকতা ষড়যন্ত্র দেশের অগ্রগতি ম্লান করতে পারবে না।

সোমবার সকালে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নগরীর সার্কিট হাউজ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।  

এ সময় প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ আরও বলেন, নতুন প্রজন্মকে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে কাজ করছে সরকার। সকলে ঐক্যবদ্ধ হয়ে সরকারের এসব উন্নয়ন কাজকে ত্বরান্বিত করতে হবে। অপশক্তিকে মাথাচাড়া দিয়ে ওঠার সুযোগ দেয়া হবে না। আমরা দেশের মানুষকে নিয়েই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বদ্ধপরিকর। জাতির পিতা দেশ নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবে রূপ দিতেই কঠোর পরিশ্রম করছেন তার তনয়া জননেত্রী শেখ হাসিনা।

এরপর একে একে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর