১০ জুন, ২০২৩ ১৯:০৭

জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি : সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক

জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি : সেতুমন্ত্রী

ওবায়দুল কাদের (ফাইল ছবি)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করে বলেছেন, জামায়াত মাঠে নামেনি, বিএনপি তাদের নামিয়েছে। বিএনপি আবার ক্ষমতায় গেলে বিদ্যুতের পরিবর্তে খাম্বা আসবে, হাওয়া ভবন তৈরি হবে।

শনিবার রাজধানীর নিকুঞ্জ খেলার মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, তারেক অর্থপাচার করে পালিয়েছে। সৎ সাহস হলে দেশে আসুক। যে দলে ঐক্য নেতা, মানুষ নাই, সেই দলের কর্মসূচি আন্দোলনে রূপ নিতে পারে না। আন্দোলনে নেতা লাগে, বিএনপির এক নেতা হাসপাতালে, আরেক নেতা লন্ডনে। বিএনপি সমাবেশের নামে নাশকতা সৃষ্টি করতে চায়।

তিনি আরও বলেন, বিএনপির মাথায় তিন ভূত। তত্ত্বাবধায়ক সরকার, শেখ হাসিনার পদত্যাগ, পার্লামেন্ট। শান্তিপূর্ণ পরিবেশ চাইলে বিএনপির মাথা থেকে তিন ভূত নামাতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল জ্যোতিষীর মতো কথা বলেন, ভোট হলে দশটিও পাবে না। আগে বলেছিল একশ বছর আওয়ামী লীগ ক্ষমতায় আসবে না। কথাটি মিথ্যা হয়েছিল। যে ঐক্যে মানুষ নেই সে আন্দোলনে রূপ নিতে পারে না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে শান্তি সমাবেশে আরো বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম), মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এসএ মান্নান কচি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর