১৯ মে, ২০১৬ ০৯:৩৩

বিয়ের রাতেই স্ত্রী ফোনে ব্যস্ত, অতঃপর....

অনলাইন ডেস্ক

বিয়ের রাতেই স্ত্রী ফোনে ব্যস্ত, অতঃপর....

প্রতীকী

যৌতুক, মনোমালিন্যসহ অন্য অনেক কারণে আমরা স্বামী-স্ত্রীর বিচ্ছেদের কথা শুনে থাকি। প্রযুক্তির উন্নয়নের সঙ্গে সঙ্গে তা মানুষের দৈনন্দিন জীবনকেও বদলে দিচ্ছে। ফলে সবার হাতে হাতে এখন স্মার্টফোন, ট্যাব। আর এর যুক্তিহীন প্রয়োগে বা ভুল বোঝার কারণে ভাঙছে সংসার। এমনই এক ঘটনা ঘটেছে বাহরাইনে। ফোনে ব্যস্ত থাকার কারণে বিয়ের রাতেই স্ত্রীকে তালাক দিলেন এক ব্যক্তি।

খবরে বলা হয়, বিয়ের পরই মানামার একটি হোটেলে বাসরঘর যাপন করতে যান ওই দম্পতি। আগে থেকেই দু’জনের জন্য হোটেলের একটি রুম বুক করেছিলেন স্বামী।

কিন্তু হোটেলে গিয়ে স্বামী দেখেন, ফোন নিয়েই মহাব্যস্ত তার স্ত্রী। বন্ধুদের সঙ্গে চ্যাট করতে এতই ব্যস্ত ছিলেন যে স্বামী এসে কথা বলতে চাইলেও তাকে সময় দেয়ার সময় নেই তার। এমনকি ঘনিষ্ঠ হতে চাইলেও তাকে এড়িয়ে যাচ্ছিলেন স্ত্রী। স্বামী যে উপস্থিত তা-ই যেন ভুলে গিয়েছিলেন ওই নারী।

ফলে শেষমেষ এক প্রকার রেগেই যান ওই ব্যক্তি। সহ্য করতে না পেরে স্ত্রীকে জিজ্ঞাসা করেন, কে বেশি গুরুত্বপূর্ণ? স্বামী না বন্ধুরা?  স্ত্রী উত্তর ছিল 'বন্ধুরা'। ফলে বিয়ের রাতেই এমন উত্তর পাওয়া--ই স্ত্রীর উপর মারাত্মক হতাশ হন তিনি। শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

 

বিডি-প্রতিদিন/১৯ মে ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর