Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৭

খবর সিএনএন'র

গোপনে গোসলের দৃশ্য ধারণ, ১০০ মিলিয়নের ক্ষতিপূরণ মামলা নারীর!

অনলাইন ডেস্ক

গোপনে গোসলের দৃশ্য ধারণ, ১০০ মিলিয়নের ক্ষতিপূরণ মামলা নারীর!
এই সেই হোটেল

শৌচাগারে লুকিয়ে রাখা হয়েছিল ক্যামেরা। আর সেই ক্যামেরাতেই বন্দি হয়ে যায় এক নারীর গোসলের ভিডিও। আর সেই ভিডিও আপলোড হয়ে যায় বিভিন্ন পর্ন সাইটে। ২০১৫ সালের জুলাইতে নিউ ইয়র্কের অ্যালব্যানিতে ঘটেছিল সেই ঘটনা। তিন বছর পর  সেই নারীর মেইলে সেইসব গোসলের ভিডিও, লিঙ্ক এবং নামসহ ফুটেজটি পাঠান এক ব্যক্তি। তারপরই তিনি ঘটনাটি জানতে পারেন।

জানা যায়, বিলাসবহুল হোটেল চেন হিলটন ওয়ার্ল্ডওয়াইডের হ্যাম্পটন ইন অ্যান্ড স্যুটসে ঘটে এই ঘটনা। আইনের স্নাতক ওই নারী পরীক্ষা দিতে অ্যালব্যানি গিয়েছিলেন এবং ওই হোটেলে ছিলেন। নিজের রুমের শৌচাগারে তার গোসলের দৃশ্য গোপন ক্যামেরায় তোলা হয় এবং সেগুলি তার নামসহ একাধিক পর্ন সাইটে আপলোড করে দেওয়া হয়।

ওই নারী অভিযোগ করে জানান,  ফুটেজটি পাঠিয়েছিল যে ব্যক্তি নিজেকে মানসিক বিকারগ্রস্ত বলে উল্লেখ করে তাকে হুমকি ভরা মেল পাঠাতে থাকে। সে দাবি করে তার সম্পর্কে সে সব কিছু জানে। তিনি হুমকিতে গুরুত্ব না দিলে তার বন্ধু, সহকর্মী এবং আত্মীয়দের ভুয়া মেইল অ্যাড্রেস থেকে তার নামসহ গোসলের ফুটেজ পাঠিয়ে দেয় অভিযুক্ত। তারপর তার কাছে অবিলম্বে ২০০০ মার্কিন ডলার এবং এক বছরের জন্য প্রতি মাসে ১০০০ মার্কিন ডলার দাবি করে।

এরপরই হিলটন ওয়ার্ল্ডওয়াইডের বিরুদ্ধে ১০০ মিলিয়ন মার্কিন ডলারের ক্ষতিপূরণ দাবি করে কোম্পানিকে ১৯ পাতার আইনি চিঠি পাঠিয়েছেন ওই নারী। চিঠিতে তার অভিযোগ, এই ঘটনার জন্য তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। তার ক্যারিয়ারে প্রভাব পড়েছে, ফলে তার প্রচুর আর্থিক ক্ষতিও হয়েছে।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য