১৯ জানুয়ারি, ২০২০ ১০:৫৯

সবুজ রঙের কুকুরের জন্ম, হতবাক নেটদুনিয়া!

অনলাইন ডেস্ক

সবুজ রঙের কুকুরের জন্ম, হতবাক নেটদুনিয়া!

সংগৃহীত ছবি

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ অনেক অদ্ভুত ঘটনাই সামনে চলে আসে। এবার সেই রকমই একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলিনা এলাকায়। সাদা রঙের একটি কুকুর জন্ম দিল সবুজ রঙের সন্তান। যার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। আর তা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

এ প্রসঙ্গে কুকুরটির মালিক শানা ট্যামে বলে এক নারী জানান, জিপসি নামে তার একটি কুকুর আছে। গত শুক্রবার সকালে সে মোট আটটি বাচ্চার জন্ম দেয়। এরপর দেখা যায় সেগুলির মধ্যে একটি বাচ্চার গায়ের রং সবুজ। বিষয়টি দেখে চমকে যান তিনি। ধাতস্থ হওয়ার পর কল্পবিজ্ঞানের সুপারহিরো হাল্কের অনুকরণে তার নাম রাখা হয়েছে হাল্ক। বর্তমানে সবকটি বাচ্চাই সুস্থ আছে।

এরপর ওই কুকুর বাচ্চাটির ছবি ফেসবুকে পোস্ট করেন শানা ট্যামের স্বামী ক্রিস গিগ। তাতে লেখা ছিল, আমাদের জার্মান শেপার্ডের সবুজ রঙের একটি বাচ্চা হয়েছে। হাল্ক নামে ওই কুকুরটির বর্তমানে বয়স হল মাত্র পাঁচদিন।

উল্লেখ্য, এর আগে একই ঘটনা স্পেনেও ঘটেছিল বলে জানা যায়। ২০১৪ সালের জুন মাসে স্পেনের একটি কুকুর ৫টি বাচ্চা জন্ম দিয়েছিল। যার মধ্যে দুটির গায়ের রং ছিল সবুজ। এই দুইটি কুকুর ছানাই বিশ্বের প্রথম সবুজ কুকুর বলে দাবি করা হয়। 

ওই কুকুরগুলির মালিক ভ্যালেলাদো জানিয়ে ছিলেন, প্রথমে পাঁচটি বাচ্চার মধ্যে দুটির রং আলাদা হওয়ায় ময়লা ভেবে তা পরিস্কার করার জন্য এগিয়ে যাই। তবে কিছুক্ষণ পর বুঝতে পারি এটা ওদের শরীরের স্বাভাবিক রং। কোনও ময়লা নয়।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর