২৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:০১

চ্যাটে বাধা দেয়ায় ঘুষি মেরে স্বামীর দাঁত ভাঙলেন স্ত্রী!

অনলাইন ডেস্ক

চ্যাটে বাধা দেয়ায় ঘুষি মেরে স্বামীর দাঁত ভাঙলেন স্ত্রী!

প্রতীকী ছবি

অনলাইনে ডুবে থাকা এখন আসক্তিতে পৌঁছেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রয়োজন-অপ্রয়োজনে মানুষের ব্যস্ততা। যা পারিবারিক জীবনে প্রভাব ফেলছে। এ নিয়ে প্রায়ই বিভিন্ন অঘটন সামনে আসে। যেমন সম্প্রতি হোয়াটসঅ্যাপ চ্যাটে বাধা দেয়ায় ঘুষি মেরে স্বামীর দাঁত ভেঙে দিলেন স্ত্রী। ভারতের শিমলায় এ ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী স্বামী। এ ঘটনায় স্ত্রীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

জানা গেছে, গত বৃহস্পতিবারএ ঘটনা ঘটে। এর পরদিন শিমলার থিওগ থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই ব্যক্তি পুলিশকে জানান, তার স্ত্রী মোবাইলে আসক্ত। ক্রমাগত হোয়াটসঅ্যাপে চ্যাট করতে থাকেন। বৃহস্পতিবার স্ত্রী যখন হোয়াটসঅ্যাপে মগ্ন ছিলেন, তখন তিনি বাধা দিতে যান। এতেই স্ত্রী ক্ষিপ্ত হয় এবং ঘুষি মেরে তার দাঁত ভেঙে দেন।

এছাড়াও অভিযোগ করেন, স্বামীকে লাঠি দিয়েও মারধর করেছে ওই স্ত্রী। এতে হাসপাতালে নিতে হয় ওই ব্যক্তিকে। প্রাথমিক চিকিৎসা শেষে সোজা থানায় হাজির হন তিনি। অভিযোগ দায়ের করেন স্ত্রীর বিরুদ্ধে। স্বামীর অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করে থিয়োগ থানার পুলিশ।

শিমলার পুলিশ সুপার মণিকা জানান, স্বামীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। কেন ওই নারী এমন কাজ করলেন তা খতিয়ে দেখা হবে। নারীকে খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে। অভিযোগকারী স্বামীকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি। সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর