৫ ডিসেম্বর, ২০২১ ২১:৩০

ডেটিং সাইটে প্রেম : ৭৭ বছরের বৃদ্ধকেই বিয়ে করবেন সেই বার্মিজ তরুণী!

অনলাইন ডেস্ক

ডেটিং সাইটে প্রেম : ৭৭ বছরের বৃদ্ধকেই বিয়ে করবেন সেই বার্মিজ তরুণী!

জো ও ডেভিড

প্রেম যে কোনো বাধা মানে না, তা আরও একবার প্রমাণ করলো মিয়ানমারের ২০ বছরের তরুণী জো আদতে ও তার ৭৭ বছরের ইংলিশ 'প্রেমিক' ডেভিড। ব্রিটিশি গণমাধ্যম দ্য সান-এর এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

জানা গেছে, বার্মিজ তরুণী জো যে বৃদ্ধের প্রেমে পড়েছেন তিনি একজন মিউজিক প্রোডিউসার। দু’জনের বয়সের ব্যবধান ৫৭ বছর। কিন্তু বয়সের পার্থক্য দু’জনের মন বিনিময়ের মাঝে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। একে অন্যের প্রেমে এতটাই মজেছেন যে, কেউ কাউকে ছেড়ে থাকতে পারছেন না। একে অপরের প্রেমে মশগুল সর্বক্ষণ। এমনকি খুব শিগগিরই বিয়েও করতে চলেছেন তারা! 

প্রেমিক ডেভিড নিঃসন্তান, জো-র সঙ্গে তার একটি ডেটিং সাইটের মাধ্যমেই আলাপ হয়। তারপর থেকে গত দেড় বছর ধরেই একে অপরকে 'ডেট' করছেন ডেভিড ও জো। যদিও সবটাই ভার্চুয়াল, তবে কয়েক হাজার মাইলের পথের দূরত্বেও তাদের 'রিলেশনশিপ' আছে বহাল তবিয়তে। বিষয়টি নানা রকম কথা ছড়ালেও বার্মিজ তরুণী জো ৭৭ ডেভিডকেই বিয়ে করবেন বলে জানিয়েছেন।

এই অসম জুটির প্রেম নিয়ে চর্চার শেষ নেই। তবে ৭৭ বছরের ডেভিড অবশ্য নিজেকে বুড়ো বা বয়স্ক ভাবতে ও বলতে নারাজ। তার কথায়, তিনি নিজেকে সবসময় 'যুবক'-ই ভাবেন। উল্লেখ্য, কোভিড পরিস্থিতিতে এখন  ব্রিটেন যেতে পারছেন না জো। তবে তার পাসপোর্ট হয়ে গেলেই, তিনি ৫৭ বছরের বড় প্রেমিক ডেভিডের সঙ্গে দেখা করতে ব্রিটেন যাবেন।

সূত্র : জি নিউজ ও দ্য সান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর