১৭ জানুয়ারি, ২০২১ ১৯:২৩

জয়ের পর প্রতিদ্বন্দ্বীদের বাসায় মিষ্টি নিয়ে হাজির কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি:

জয়ের পর প্রতিদ্বন্দ্বীদের বাসায় মিষ্টি নিয়ে হাজির কাদের মির্জা

বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে জয়লাভের পর মিষ্টি নিয়ে প্রতিদ্বন্দ্বীদের বাড়িতে গিয়েছেন আবদুল কাদের মির্জা। নির্বাচিত হওয়ার পরদিন আজ বিকেলে তিনি বিএনপির সমর্থিত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও জামায়াত সমর্থিত প্রার্থী মাওলানা মোশাররফ হোসেনের বাসায় যান। 
 
এ সময় তিনি বলেন, আপনাদের সহযোগিতা থাকার কারণে আমি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে আমি জয়ী হয়েছি। এ জয় শুধু আমার না, আপনাদেরও। এ সময় তাদের কাছে তিনি অপরাজনীতি, দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ পৌরসভা পরিচালনায় সহযোগিতা চান। এনিয়ে আগামী কিছুদিনের মধ্যে তারা একটি বসারও সিদ্ধান্ত করেন। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, উপজেলা জামায়াতের আমীর বেলায়েত হোসেন, জামায়াত নেতা কামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, নির্বাচনে ১০ হাজার ৩৭৮ ভোট পেয়েছেন কাদের মির্জা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে এক হাজার ৭৭৮ ভোট পেয়েছেন কামাল উদ্দিন চৌধুরী। এছাড়াও জামায়াতে ইসলামীর প্রার্থী মোশাররফ হোসেন ভোট পেয়েছেন এক হাজার ৪৫১। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর