শিরোনাম
প্রকাশ : ৩১ জানুয়ারি, ২০২১ ১৮:৩৯
প্রিন্ট করুন printer

বগুড়া পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হলেন বাদশা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হলেন বাদশা

বগুড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে বিএনপি প্রার্থী পরিবর্তন করে মনোনিত করা হয়েছে রেজাউল করিম বাদশাকে। জেলা বিএনপির সাবেক সভাপতি বাদশা এর আগে ১৯৯২ সালে জেলা ছাত্রদলের সভাপতি থেকে পদত্যাগ করে বিএপির সর্মথন নিয়ে বগুড়া পৌরসভার চেয়ারম্যান পদে লড়াই করে দ্বিতীয় স্থানে ছিলেন। সেই সময় প্রয়াত এডঃ জহুরুল ইসলাম জাতিয় পার্টির সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। প্রায় ২৮ বছর পর এবার বিএনপি থেকে মনোনিত হয়ে বগুড়া পৌরসভার মেয়র পদে প্রার্থী হলেন বাদশা। 

এদিকে বগুড়া পৌরসভার নির্বাচনে টানা তিনবার জয়ী বর্তমান মেয়র এডঃ মাহবুবুর রহমান এর স্থলে রেজাউল করিম বাদশাকে মনোনিত করায় দলটির ভেতরে অধিকাংশ নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

আসছে ২৮ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে লড়বেন বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি।

ববি এবারই প্রথম দল থেকে মনোনিত হয়ে স্থানীয় সরকার জনপ্রতিনিধি হিসেবে ভোটের মাঠে নামছেন।

বগুড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনিত প্রার্থী রেজাউল করিম বাদশা জানান, শনিবার কেন্দ্রীয় বিএনপি থেকে বগুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনিত করা হয়েছে তাকে। পৌরসভায় নির্বাচিত হলে বিএনপির যে উন্নয়নের ধারা বগুড়ায় শুরু হয়েছিল সেধারা অব্যাহত রাখা হবে। নগরের সৌন্দর্য্য বৃদ্ধি ও নাগরিক সেবা প্রদানে তিনি কাজ করে যাবেন বলে জানান।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর