শিরোনাম
প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪৮
প্রিন্ট করুন printer

পৌর নির্বাচন: আওয়ামী লীগ প্রার্থীর কর্মীর ওপর হামলা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, রংপুর

পৌর নির্বাচন: আওয়ামী লীগ প্রার্থীর কর্মীর ওপর হামলা, আটক ৩

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাই চলাকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মীর ওপর হামলার ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে কাউনিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামের সামনে থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- উপজেলার হারাগাছ থানার সারাই আমবাগান এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে আকছানুল হাসান সোহাগ (৫৪), নিউ কাজিপাড়া গ্রামের সহিদার কবিরাজের ছেলে সিরাজুল ইসলাম (৪৫) এবং স্বতন্ত্র প্রার্থী এরশাদুল হকের ভাতিজা ঠাকুরদাস রহমান পাড়ার হাফিজুর রহমানের ছেলে সাফায়েত হোসেন (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের পরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে হারাগাছ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই চলছিল। এ সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র হাকিবুর রহমান মাস্টারের কর্মী পলাশ রহমানের ওপর স্বতন্ত্র প্রার্থী এরশাদুল হকের সমর্থকরা হামলা চালায়। এ ঘটনায় দু’পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ওই ৩ জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পলাশ মামলা করেছেন। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর