শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১২
প্রিন্ট করুন printer

সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় একজন নিহত, ভোট বর্জন জাপাসহ দুই দলের

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় একজন 
নিহত, ভোট বর্জন জাপাসহ দুই দলের

নীলফামারীর সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় ছোটন অধিকারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো দুজন। তাদের একশ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল সাড়ে এগারটার দিকে পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয় কেন্দ্রের বাহিরে এই ঘটনা ঘটে। নিহত ছোটন মুন্সিপাড়া এলাকার মৃত নিতাই অধিকারীর ছেলে। 

স্থানীয়রা জানান, ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধি নজরুল ইসলাম রয়েল ও আকতার হোসেন ফেকুর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে ছোটন গুরুতর আহত হলে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাশেদুজ্জামান মৃত বলে ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, কেন্দ্রের বাহিরে ওই ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে এজেন্টদের বের করে দেয়া, ভোটকেন্দ্র দখলসহ নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করেন জাতীয় পার্টির প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক। তিনি বলেন, আওয়ামী লীগ নেতা কর্মীদের পাশাপাশি অনিয়মে সহযোগীতা করেছে পুলিশ প্রশাসন। 

জাপার পর দুপুরে নির্বাচন থেকে সরে দাড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী হাফেজ নুরুল হুদা। তিনিও একই অভিযোগ করে ভোট থেকে সরে দাঁড়ান। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর