শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৪৯
প্রিন্ট করুন printer

মাদারীপুর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী ইয়াদ বিজয়ী

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী ইয়াদ বিজয়ী
খালিদ হোসেন ইয়াদ

মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খালিদ হোসেন ইয়াদ নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২২ হাজার ৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী জাহান্দার আলী জাহান পেয়েছেন ৫ হাজার ২৫৬ ভোট। 

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩ নং ওয়ার্ডে সাইয়েদা সালমা এবং ৪,৫,৬, নং ওয়ার্ডে বিনু বেগম এবং ৭,৮,৯ নং  লিজা আক্তার বিজয়ী হয়েছেন। 

এছাড়াও কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে এনায়েত হোসেন মৃধা, ২ নং ওয়ার্ডে সাইদুল বাসার টফি, ৩ নং ওয়ার্ডে রাজিব মাহমুদ কাওছার, ৪ নং ওয়ার্ডে সিরাজুল আলম খান, ৫ নং ওয়ার্ডে রেজাউল হক, ৬ নং ওয়ার্ডে সিদ্দিক তালুকদার, ৭ নং ওয়ার্ডে হাই বেপারী,৮ নং ওয়ার্ডে বাসার বেপারী এবং ৯ নং ওয়ার্ডে আয়ুব খান বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। 

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান এই ফল ঘোষণা করেন। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে।

উল্লেখ্য, মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের ২১টি ভোট কেন্দ্রে মোট ভোটার ৫১ হাজার ৭শ’ ৭৮ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২৪ হাজার ৭শ’ ২৩ জন ও নারী ভোটারের সংখ্যা ২৬ হাজার ৭শ’ ৫৫ জন। 

নির্বাচন অফিস জানান, মাদারীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন এবং কাউন্সিলর পদে ৩৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর