শিরোনাম
শুক্রবার, ৩০ জুলাই, ২০২১ ০০:০০ টা

র‍্যাব সদস্যদের দেখে হেলেনা জাহাঙ্গীরের কান্না

অনলাইন ডেস্ক

র‍্যাব সদস্যদের দেখে হেলেনা জাহাঙ্গীরের কান্না

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরকে বৃহস্পতিবার রাতে আটক করেছে র‌্যাব। রাত ৮টার পর গুলশানের দুই নম্বরে অবস্থিত তার বাসভবনে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানের শুরুতেই র‍্যাব সদস্যদের দেখে অঝরে কাঁদেন হেলেনা জাহাঙ্গীর।

অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক ও হরিনের চামড়া পাওয়া গেছে। তার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট, বন্যপ্রাণী সংরক্ষণ আইন ও মাদক মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এর আগে, রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব সদস্যরা হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে প্রবেশ করে। এরপর রাত পৌনে ১০টার দিকে র‌্যাবের তিনজন নারী সদস্যরা ওই বাসায় প্রবেশ করেন। অভিযানের সময় হেলেনা যে বাসাটিতে থাকেন সেটির মূল ফটক বন্ধ করে দেয় র‌্যাব। কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

বাইরে থেকে ভবনের নিচতলায় র‌্যাবের সাদা পোশাকের সদস্যরা অবস্থান নেন। এ সময় হেলেনার গুলশানের বাড়ি নিচে র‌্যাবের একটি গাড়ি এবং র‌্যাবের একটি হাইএস ব্র্যান্ডের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

উল্লেখ্য, বেপরোয়া আচরণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে গত ২৫ জুলাই হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দেওয়া হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর