৪ নভেম্বর, ২০২১ ১৮:৫৮

যে কোনো মুহূর্তে রাজসিংহাসন উল্টে দিতে ধেয়ে আসবে মানুষ : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

যে কোনো মুহূর্তে রাজসিংহাসন উল্টে দিতে ধেয়ে আসবে মানুষ : ফখরুল

ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যে কোনো মুহূর্তে ক্ষোভে ফেটে পড়া মানুষ সরকারের রাজসিংহাসন উল্টে দিতে ধেয়ে আসবে। সরকার দেশ শাসনে সর্বক্ষেত্রে নজিরবিহীন ব্যর্থ হয়েছে। সেই ব্যর্থতা ঢাকতেই বিএনপি নেতাকর্মীদের বানোয়াট মামলায় কারাগারে আটকে রাখতে উন্মাদ হয়ে গেছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি। বিএনপি মহাসচিব বলেন, দেশকে বিরোধীদল শূন্য করতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে কোনো কারণ ছাড়াই মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হচ্ছে। বিরোধীদলের নেতাকর্মীদের রাজনীতির অঙ্গন থেকে সরিয়ে দিতেই দেশব্যাপী রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া ও গায়েবি মামলা দায়ের করা হচ্ছে। আদালত কর্তৃক জামিন নামঞ্জুর করাটা যেন আওয়ামী সরকারের প্রধান লক্ষ্যে পরিণত হয়েছে। এই লক্ষ্য বাস্তবায়নের জন্য মানুষের ভোটের অধিকারসহ গণতান্ত্রিক সকল অধিকারকে জোর করে কেড়ে নেওয়া হয়েছে।

ফখরুল আরও বলেন, ‘ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় কিশোরগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ফয়সাল হাসান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালীউল্লাহ রাব্বানী তৌকি এবং গুরুদয়াল কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহ আলমের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ- বর্তমান গণধিকৃত সরকারের ধারাবাহিক অপকর্মেরই অংশ।' এসময় বিএনপি মহাসচিব সব মিথ্যা মামলা প্রত্যাহারসহ তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর