১৯ আগস্ট, ২০২২ ১২:০৩

রাষ্ট্রপতি চারদিনের সফরে কিশোরগঞ্জে আসবেন সোমবার

কিশোরগঞ্জ প্রতিনিধি:

রাষ্ট্রপতি চারদিনের সফরে কিশোরগঞ্জে আসবেন সোমবার

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চারদিনের সফরে আগামী সোমবার কিশোরগঞ্জে আসবেন। তিনি হাওর উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনায় স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে মত বিনিময় এবং হাওরের উন্নয়ন কাজ পরিদর্শন করবেন।

সোমবার বিকাল ৩টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রওনা হয়ে পৌনে চারটার দিকে মিঠামইনে পৌঁছার কথা রয়েছে তার। সন্ধ্যা সাড়ে ৭টায় মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে মতবিনিময় করবেন তিনি। মিঠামইনের কামালপুর গ্রামে নিজ বাড়িতে রাত্রিযাপন করে মঙ্গলবার বেলা ১১টায় মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউণ্ডেশন কার্যালয় পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। পরে মোটরকেডযোগে অষ্টগ্রাম উপজেলায় যাবেন। সেখানকার উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সাথে মত বিনিময় করবেন। মিঠামইনে ফিরে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

বুধবার বেলা ১১টায় মিঠামইনের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং বিকাল ৩টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন তিনি। সন্ধ্যা ৭টায় যাবেন ইটনা উপজেলায়। তিনি সেখানকার উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং সন্ধ্যা সাড়ে ৭টায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সাথে মত বিনিময় করবেন রাষ্ট্রপতি। পরে মিঠামইনে ফিরে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন তিনি।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৩টায় নিজ বাসভবনে গার্ড অব অনার গ্রহণ শেষে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতির সফর সম্পর্কে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম জানান, সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আনুমানিক ৩০জন রাষ্ট্রপতির সফরসঙ্গী থাকবেন বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর