শনিবার, ২২ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

রাজধানীতে ১৩ মাদক ব্যবসায়ী আটক

রাজধানীতে ১৩ মাদক ব্যবসায়ী আটক

রাজধানীর সেগুনবাগিচায় আটক মাদক ব্যবসায়ীরা

রাজধানীর রমনা ও যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

তিনি জানান, শুক্রবার দুপুরে রমনা মডেল থানার এসআই মোহাম্মদ মহিউদ্দিন ৩৯/৪ সেগুনবাগিচার ডমিনো আলতোরা ভবন এর বেইজমেন্টে অভিযান চালিয়ে নিষিদ্ধ ফেনসিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন শাহিনুর (২৬), বোরহান (২৯), ইমা আক্তার মুন্নী (২২), মোস্তাফিজুর রহমান (২২) ও হারুন (৪৫)। এ সময় তাদের কাছ থেকে ৪০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটকরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের সহযোগী অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে রমনা মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এদিকে শুক্রবার রাতে যাত্রাবাড়ি থানা পুলিশ চিটাগাং রোড এবং যাত্রাবাড়ি চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালিয়ে আট মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটকরা হলেন আমিন (৩০), মাসুদ (২৬), আলমগীর (২৭), রবিন (২৬), কামরুল হাসান কাকন (২০), শাকিল (২০), শামিম (৩৮) ও সুমন (২৭)। এ সময় তাদের কাছ থেকে ১৬০ বোতল ফেনসিডিল, ১৭ কেজি গাঁজা ও ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উপকমিশনার মাসুদুর রহমান জানান, জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের ব্যাপারে যাত্রাবাড়ী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

বিডি-প্রতিদিন/২২ নভেম্বর ২০১৪/আহমেদ

সর্বশেষ খবর