শিরোনাম
বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বরগুনায় চালককে হত্যা করে মোটরবাইক ছিনতাই

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে চালককে হত্যা করে মোটরবাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ছুরিকাটা গ্রামের ভাড়ায় চালিত মোটরবাইক চালক মো. বেল্লাল গাজীকে হত্যা শেষে তার বাহনটি ছিনতাই করে। পরে লাশ পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার রজপাড়া গ্রামের একটি খালের পাড়ে ফেলে রাখে। গতকাল সকালে সেখান থেকে লাশটি উদ্ধার করে কলাপাড়া থানা পুলিশ। ভিকটিম বেল্লাল গাজী আমতলী পৌরসভার ছুরিকাটা গ্রামের সফেজ গাজীর ছেলে। পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বেল্লাল গাজী ভাড়ায় চালিত মোটরবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার রাতে তিনি আমতলী চৌরাস্তায় যাত্রী নিয়ে কলাপাড়া যাওয়ার পর আর বাড়ি ফিরেননি।

গতকাল বেলা ১১টার সময় কলাপাড়া থানা পুলিশ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের মৌমিতা খালের পার থেকে মোটরবাইক চালক বেল্লালের মুখমন্ডল থেঁতলানো রক্তাক্ত লাশ উদ্ধার করে। তবে এখনো তার মোটরবাইক ও মোবাইল ফোনটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, লাশের মুখমন্ডল ও চোখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শত্রুতাবশত কেউ তাকে হত্যা শেষে লাশ ফেলে রেখেছে।

 

সর্বশেষ খবর