শনিবার, ৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

বিছানায় পড়ে ছিল প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা লাশ

দাদিকে খুন করে বুকের ওপর বসে ছিল নাতি

মাদারীপুর ও ঝিনাইদহ প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে বসতঘর থেকে আকলিমা আক্তার (৩০) নামে এক ইতালি প্রবাসীর স্ত্রীর মুখবাঁধা লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, আকলিমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত ওই গৃহবধূর বিবস্ত্র ও মুখবাঁধা লাশ পড়ে ছিল বিছানায়।পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা গ্রামে ইতালি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী আকলিমা আক্তার একমাত্র মেয়ে সাদিয়াকে (৬) নিয়ে বসবাস করতেন। গতকাল সকালে সাদিয়া উঠে মাকে ডাকাডাকি করলেও ঘুম না ভাঙায় পাশের বাড়ির লোকদের ডেকে আনে। প্রতিবেশীরা আকলিমার নিথর দেহ পড়ে থাকতে দেখে শিবচর থানায় খবর দেয়। পুলিশের একাধিক টিম গিয়ে আকলিমাকে বিবস্ত্র ও মুখ কালো কাপড় দিয়ে বাঁধা দেখতে পান। নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে রশিয়া বেগম (৮২) নামে এক বৃদ্ধাকে হাতুড়িপেটা করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। রশিয়া বেগম উপজেলার বলরামপুর গ্রামের মনির উদ্দিন মণ্ডলের স্ত্রী। হত্যায় জড়িত সন্দেহে তার নাতি আবদুল মান্নানকে আটক করেছে পুলিশ। রশিয়ার ছেলে বলেন, দাদিকে হত্যা করে বুকের ওপর বসে ছিল মান্নান।

হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর (তদন্ত) আক্তারুজ্জামান লিটন বলেন, নিহত নারী ও অভিযুক্ত ব্যক্তি সম্পর্কে দাদি-নাতি। মানসিক ভারসাম্য হারিয়ে ওই ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আসামিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আটক মান্নান ঘটনার দিন বিকাল থেকে মানসিক ভারসাম্য হারিয়ে মা-বাবাসহ বাড়ির লোকদের ওপর চড়াও হয়। তার আচরণে ভীত হয়ে বাড়ি ছেড়ে পাশের গ্রামে চলে যান স্বজনরা। পরে রাত আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে দাদিকে ধরে উঠানে নিয়ে উপর্যুপরি হাতুড়িপেটা করে।

এ সময় প্লায়ার ও কুর্নি দিয়েও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। আবদুল মান্নানের বাবা ও রশিয়ার ছেলে ফজলুর রহমান বলেন, দিনে ছেলের অস্বাভাবিক আচরণে তারা বাড়ি ছেড়ে পাশের গ্রামে চলে যান। পরে রাতে ছেলে তাদের ডেকে আনে। তিনি ও তার স্ত্রী ছেলের ভয়ে বাড়িতে না ঘুমিয়ে রাস্তায় হেঁটে বেড়াচ্ছিলেন। মায়ের চিৎকারে বাড়িতে গিয়েও তাকে রক্ষা করা যায়নি। তিনি আরও বলেন, মাকে হত্যা করে বুকের ওপর বসে ছিল মান্নান।

সর্বশেষ খবর