৩০ নভেম্বর, ২০২০ ১৭:৩৩

মালয়েশিয়ায় মারধরে ভাইরাল সেই যুবক বাংলাদেশি নন

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ায় মারধরে ভাইরাল সেই যুবক বাংলাদেশি নন

২৭ নভেম্বর রাতে এক মালয়েশিয়ানকে রাস্তায় ফেলে লোহার রড দিয়ে বেধড়ক পেটান ওই যুবক

মালয়েশিয়ার জহুর প্রদেশের জালান তেব্রাউয়ের একটি হাইওয়েতে এক যুবককে (৩৯) সড়কে ফেলে লোহার রড দিয়ে বেধড়ক পেটানো হয়েছিল। পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেই যুবকের পরিচয় মিলেছে। তিনি একজন ইরাকি নাগরিক। তাকে গ্রেফতার করেছে মালয়েশিয়ার পুলিশ। এ ঘটনায় কোনো বাংলাদেশির সম্পৃক্ততা নেই।

রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মালয়েশিয়ার জহুর প্রদেশের জালান তামান শ্রী তেবারাউ এলাকা থেকে সেই ইরাকি নাগরিককে গ্রেফতার করে পুলিশ।

জোহর বারু সেলাতান (জেবিএস) জেলা পুলিশ প্রধান এসিপি পাজলি মোহাম্মদ জাইন জানান, গ্রেফতারের সময় ইরাকি নাগরিকের কাছে দেশটিতে বসবাসের বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি। পুলিশ জানায়, ওই মারধরের ঘটনায় কোনো বাংলাদেশির সম্পৃক্ততা পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত শুক্রবার (২৭ নভেম্বর) রাত ১১টা ৩৫ মিনিটে এক মালয়েশিয়ানকে রাস্তায় ফেলে লোহার রড দিয়ে বেধড়ক পেটাতে দেখা যায় এক যুবককে। এ ঘটনায় ওই মালয়েশিয়ান মারাত্মকভাবে আহত হন। দূর থেকে পুরো ঘটনা ভিডিও করেন অনেকে। ওই যুবককে বাংলাদেশি অবহিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিডিও ছাড়লে মূহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। তবে আটকের পর জানা যায়, ওই ঘটনায় কোনো বাংলাদেশির সম্পৃক্ততা নেই।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর